বাগডুম ডটকমে পেপসিকো

এখনই ডটকম থেকে রি-ব্র্যান্ড হওয়া, বাংলাদেশে অনলাইনে কেনাকাটার অন্যতম মাধ্যম বাগডুম ডটকম, সম্প্রতি ট্রান্সকম কনজ্যুমার প্রোডাক্টস লিমিটেড ও ট্রান্সকম বেভারেজেস লিমিটেড এর সঙ্গে একটি ত্রিপক্ষিও চুক্তিতে আবদ্ধ হয়েছে।

এই অংশিদারিত্বের প্রধান উদ্দেশ্য হলো, ট্রান্সকম কনজ্যুমার প্রোডাক্টস লিমিটেড ও ট্রান্সকম বেভারেজেস লিমিটেডের বিভিন্ন প্রচারমূলক প্রচারাভিযান বাগডুম এর ওয়েবসাইটে পেপসি ই-স্টোর এর মাধ্যমে সচল করা।

ট্রান্সকম বেভারেজেস লিমিটেডের মার্কেটিং ম্যানেজার মো. আরিফ হোসেন, ট্রান্সকম কনজ্যুমার প্রোডাক্টস লিমিটেডের মার্কেটিং ম্যানেজার শেখ ফিরদৌস করিম ও ম্যানেজার যারায়েফ আয়াত হোসেন এবং বাগডুম এর পক্ষ থেকে সিইও সৈয়দা কামরুন আহমেদ, সিওও মনোয়ার হোসেন খান ও সিএমও মিরাজুল হক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

চলতি ক্যাম্পেইনের মাধ্যমে পেপসিকো এর তিনটি ভিন্ন মূল্যের কম্বো প্যাক: সোলো প্যাক, বাডি প্যাক ও ফ্যামিলি প্যাক, বাগডুম ডটকম ওয়েবসাইটে বিক্রির জন্য তুলে ধরা হয়েছে। এতে আরো অন্তর্ভুক্ত আছে কম্বো প্যাক নিয়ে একটি সেলফি কন্টেস্ট, যেখানে বিজয়ীরা পাবে বাংলাদেশের ক্রিকেট তারকা তাসকিন আহমেদ ও সৌম্য সরকার এর সঙ্গে ফটোশুটের সুবর্ণ সুযোগ।

বাগডুম ও পেপসিকো উভয়ই তারুণ্য কেন্দ্রিক ব্র্যান্ড হিসাবে পরিচিত। তারুণ্যের প্রচারণা করতে ও কীভাবে তাদের ব্র্যান্ড এই তরুণ প্রজন্মকে প্রতিনিধিত্ব করে সেটি তুলে ধরার লক্ষে এই ক্যাম্পেইনের মাধ্যমে হাত মিলিয়েছে বাগডুম ও পেপসিকো।

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.