বাগডুম ডটকমে শিওরক্যাশ পেমেন্ট সুবিধা

বাংলাদেশে অনলাইনে কেনাকাটার অন্যতম মাধ্যম বাগডুম ডটকম (bagdoom.com), সম্প্রতি বাংলাদেশে মোবাইল পেমেন্ট প্ল্যাটফর্ম সেবা প্রদানকারী প্রতিষ্ঠান, শিওরক্যাশ এর সঙ্গে একটি চুক্তিতে স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় বাগডুম ডটকম এর গ্রাহকগণ অনলাইনে কেনাকাটা করে খুব সহজে মোবাইলের মাধ্যমে তাদের ক্রয় করা পণ্যের টাকা শিওরক্যাশ মোবাইল অ্যাকাউন্টের মাধ্যমে প্রদান করা যাবে।

বাগডুম এর হেড অফিসে অনুষ্ঠিত এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে শিওরক্যাশ এর সিইও ডা. শাহাদাত খান, সিবিও, মো. আবু তালেব, এসভিপি, মো. নুর আল আতাহার এবং বাগডুম এর চেয়ারম্যান, শামীম আহসান, সিইও, সৈয়দা কামরুন আহমেদ, সিওও, মনোয়ার হোসেন খান ও সিএমও, মিরাজুল হক সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

‘মোবাইল ফোনে পেমেন্ট এর সেবা প্রদানের ক্ষেত্রে শিওরক্যাশ একটি যুগান্তকারী প্রতিষ্ঠান। আমরা অনলাইন শপিং এর অভিজ্ঞতাকে আরও সহজ করে দিতে চাই, তাই মোবাইলে পেমেন্ট এর পাশাপাশি শিওরক্যাশ এর বৈশিষ্ট্যের মাধ্যমে আমারা ক্রেতাদের খুব শীঘ্রই বাগডুম এর ওয়েবসাইট ও অ্যাপ এ বসেই শিওরক্যাশ দিয়ে কেনাকাটার পর পেমেন্ট করার সুবিধা পৌঁছে দিতে চাই। এই বৈশিষ্ট্যটি আমাদের নজর কেড়েছে এবং বাগডুম এর সকল গ্রাহকদের আরও সুবিধা এনে দেওয়ার জন্য শিওরক্যাশ এর সঙ্গে আমরা চুক্তিবদ্ধ হয়েছি।’ – বলেন বাগডুম এর সিইও, সৈয়দা কামরুন আহমেদ।

শিওরক্যাশ এর সিইও ডা. শাহাদাত খান বলেন, ‘বাগডুম বাংলাদেশে ই-কমার্স বাণিজ্যে একটি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান। আমরা বাগডুম এর সঙ্গে কাজ করতে পেরে আনন্দিত। আমি মনে করি, দেশে অনলাইনে কেনাকাটা এবং মোবাইল পেমেন্ট সেবা এগিয়ে যাওয়ার জন্য একে অপরের সহায়ক হিসেবে কাজ করবে।’

বাংলাদেশে ই-কমার্স এর পাশাপাশি এখন মোবাইল ব্যাংকিং ও পেমেন্ট অগ্রগতির পথে। লাইফস্টাইল ই-কমার্স কে নতুন মাত্রায় নিয়ে যাওয়া প্রতিষ্ঠান বাগডুম ডটকম এর প্রগতি সিস্টেমস এর মাধ্যমে পরিচালিত মোবাইল ফোনে পেমেন্ট এর একটি নেতৃত্বাধীন সেবা প্রদানকারি প্রতিষ্ঠান, শিওরক্যাশ এর সাথে চুক্তি, অনলাইন ও মোবাইলে এ কেনাকাটা ও লেনদেন এর এক নতুন দ্বার উন্মোচন করবে সবার জন্য।

শিওরক্যাশ একটি পূর্ণাঙ্গ মোবাইল ব্যাংকিং এবং পেমেন্ট সেবা। শিওরক্যাশ বর্তমানে ৬টি বাংক এর সাথে চুক্তিবদ্ধ হয় কাজ করছে এবং এই সেবার মাধ্যমে গ্রাহকরা সারাদেশে টাকা পাঠানোর রেমিটেন্সের টাকা উঠানো, মোবাইল রিচার্জ, বিল দেয়া ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বেতন দেয়ার সুযোগ পাবে এবং ৮০ হাজার অধিক এজেন্টের সহায়তায় টাকা জমা করতে বা তুলতে পারবে।

বাগডুম ডটকম, ২০১০ ইং এ শুরু হওয়া বাংলাদেশের প্রথম ই-কমার্স প্লাটফর্ম, এখনই ডটকম এর নতুন রূপে রি-ব্র্যান্ড হওয়া পরিচিতি। অনলাইন কেনাকাটার এই সাইটটি বিভিন্ন দেশি ও আন্তর্জাতিক সব ব্র্যান্ডগুলোকে একটি ছাঁদের নিচে নিয়ে এসে ক্রেতাদের সামনে প্রদান করছে, সারা বছর নানা রকম অফার দিয়ে। বাগডুম ক্রেতাদের সবচেয়ে ভাল পণ্যসামগ্রী সবচেয়ে কম দামে ও বিক্রেতাদের বড় পরিসরে নিজেদের ব্র্যান্ড ও নামকে তুলে ধরতে সাহায্য করছে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.