বাগডুম ডটকমের নতুন সিইও মিরাজুল হক

বাংলাদেশের অন্যতম লাইফস্টাইল ই-কমার্স প্লাটফর্ম বাগডুম ডটকম (bagdoom.com) এর নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন মিরাজুল হক। তিনি প্রতিষ্ঠানটির সাবেক সিইও সৈয়দা কামরুন আহমেদ এর স্থলাভিষিক্ত হয়েছেন।

সৈয়দা কামরুন আহমেদ বাগডুমের একজন সহপ্রতিষ্ঠাতা এবং ২০১৪ সাল থেকে কোম্পানিটির সিইও হিসেবে দায়িত্ব পালন করেন। তার বিচক্ষণ নেতৃত্বে বাগডুম অনেক দূর এগিয়ে এসেছে এবং ভবিষতে তিনি পরিচালনা পর্ষদের একজন পরিচালক হিসেবে কোম্পানিটির কৌশলগত পরিকল্পনা ও সিদ্ধান্তের সঙ্গে সম্পৃক্ত থাকবেন।

বাগডুম এর বিদায়ী সিইও সৈয়দা কামরুন আহমেদ, সম্প্রতি মিরাজুল হককে নতুন সিইও হিসেবে নিয়োগের এই ঘোষণাটি করেন। এই নতুন দায়িত্ব প্রাপ্তির আগে, মিরাজুল হক বাগডুম এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) হিসেবে কর্মরত ছিলেন। তার অধীনে বাগডুম ডটকম সফলভাবে রিব্রান্ডিং ও ব্যবসায়িক মডেলে ব্যাপক উন্নয়ন সাধন করেছে। তিনি বাগডুম ডটকমকে গতানুগতিক ও ডিজিটাল মার্কেটিং উভয় ক্ষেত্রে নতুন মাত্রায় নিয়ে গিয়েছেন।

বাগডুম এর বিদায়ী সিইও সৈয়দা কামরুন আহমেদ বলেন, ‘আমরা ইতিমধ্যে বাগডুমকে একটি ই-কমার্সের শীর্ষস্থানীয় ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করতে পেরেছি। আশা করি মিরাজের নেতৃত্বে বাগডুম আরো অনেক দূর এগিয়ে যাবে এবং বাগডুমকে আমরা আরো বেশি মানুষের কাছে পৌঁছে দিতে পারব।’

‘আমাকে দেশের জনপ্রিয় ই-কমার্স প্লাটফর্ম বাগডুম এর সিইও হিসেবে নিযুক্ত করায় আন্তরিকভাবে ধন্যবাদ জানাই বাগডুমের পরিচালনা পর্ষদকে। দেশের ই-কমার্সের শীর্ষস্থানীয় ব্র্যান্ড হিসেবে বাগডুম এর পথচলাকে ধরে রেখে বাগডুমকে আরো মানুষের কাছে পৌঁছে দেয়াই হবে আমার প্রধান লক্ষ্য।’- বলেন বাগডুম এর নবনিযুক্ত সিইও মিরাজুল হক।

মিরাজুল হক যুক্তরাষ্টের ল্যাসেল কলেজ থেকে ইন্টিগ্রেটেড মার্কেটিং কমিউনিকেশন এ মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। তিনি বাগডুম এ যোগদানের পূর্বে পেপার রাইম, ওগিলভি ও মাথের, এশিয়াটিক এ ছিলেন। এছাড়াও তিনি যুক্তরাষ্ট্রের বোস্টন ভিত্তিক অউনার আইকিউ নামক মার্কেটিং ডাটা অ্যানালিটিক্স প্রতিষ্ঠানে রিসার্চ অ্যান্ড ইনসাইটস ম্যানেজার হিসেবে গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব পালন করেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.