বাগডুমের সামার উইকে চলছে ৬৫% পর্যন্ত ছাড়

চলে এসেছে গ্রীষ্মকাল। গ্রীষ্মের শুরু মানে তপ্ত গরম শুরু। তপ্ত গরমের সাথে যেন প্রতিদিন যুদ্ধজয় করতে হয়। কিন্তু গ্রীষ্মকাল হতে পারে আরামদায়ক ও আনন্দময়। আপনার গরমকে উপভোগ্য করতে বাগডুমে চলছে সামার উইক, যেখানে পাবেন সর্বোচ্চ ৬৫% পর্যন্ত ছাড়।

টিশার্ট, প্যান্ট, শার্ট, কুর্তি, মেকআপ, পারফিউম, এসি, টিভি, ফ্রিজ সহ আরো অনেক পণ্য পাওয়া যাবে এই সামার উইকে। এছাড়াও এসি, টিভি, ফ্রিজ ক্রয়ে পাওয়া যাবে  ০% ইন্টারেস্টে EMI সুবিধা।

নিত্যদিনের জিনিসগুলোতে থাকছে কম্বো অফার। যেগুলো আপনার সাশ্রয়ের পাশাপাশি অন্যান্য উপযোগ মিটাবে। এছাড়াও মোবাইল, কিচেন এপ্ল্যায়েন্স এর উপর আছে আকর্ষনীয় অফার।

বাগডুম.কম দিচ্ছে ব্র‍্যান্ড অথেনটিকেশন। বিশ্বের নামিদামী ব্র‍্যান্ডের জিনিস মিলবে বাগডুম.কমে। Tissot, Burberry, Police, Fossil, Calvin Klien ইত্যাদি ব্র‍্যান্ডের ঘড়ি, ব্যাগ, পারফিউম পাবেন বাগডুম.কমে।

বাগডুম সবসময় দেশি পন্য ও দেশীয় ঐতিহ্যের কদর করে আসছে। ‘কৃষ্টি’ নামের নিজস্ব একটি ব্র‍্যান্ড বাগডুমের, যেখানে পাবেন সব দেশীয় পন্যের সমাহার।

বাগডুম.কম থেকে কেনাকাটায় পাচ্ছেন সুবিধা। সকল VISA কার্ডধারী পাবেন ১০% ডিস্কাউন্ট শপিংয়ের উপর। ব্র‍্যাক ব্যাংক ‘তারা’ কার্ডধারী পাবেন পেমেন্ট এর উপর ১৫% ডিস্কাউন্ট সুবিধা। আর EMI অফার তো থাকছেই।

-সিনিউজভয়েস/জিডিটি/২৭জুন/১৯

Please Share This Post.