বাক্যে’র সাধারণ সভা ও নতুন ওয়েবসাইট

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসোসিং (বাক্য) এর ৫ম বার্ষিক সাধারণ সভা ১২ মার্চ, রাজধানীর গুলশান ক্লাবে অনুষ্ঠিত হয়। এই সাধারণ সভায় ২০১৫-১৬ সালের কার্যক্রম ও আর্থিক বিবরণী পেশ করার পাশাপাশি বাক্য এর নতুন ওয়েবসাইট (www.bacco.org.bd) উন্মোচন করা হয়।

বাক্য সভাপতি আহমাদুল হকের সভাপতিত্বে সভায় কার্যনির্বাহী কমিটির সদস্য জ্যেষ্ঠ সহ-সভাপতি মো. আবুল খায়ের, সহ-সভাপতি ওয়াহিদুর রহমান শরীফ, সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিনুল হক, অর্থ সম্পাদক তানভীর ইব্রাহিম, পরিচালক সাফকাত হায়দার এবং তানজিরুল বাসার সহ সংগঠনের সদস্যগণ উপস্থিত ছিলেন।

বাক্য সভাপতি ৪র্থ বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী সভার উপস্থাপন করেন এবং উপস্থিত সদস্যরা এর অনুমোদন করেন। সভাপতির সম্মতিক্রমে সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন ২০১৫-২০১৬ সালের কার্যক্রমের উপস্থাপন করেন এবং অর্থ সম্পাদক তানভীর ইব্রাহিম ২০১৫-২০১৬ অর্থ বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পেশ করেন। সমিতির সদস্যগণ ২০১৫-১৬ সালের কার্যক্রম ও নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনের ওপর মতামত পেশ করেন।

সভায় বাক্য কর্তৃক প্রণীত ‘রোডম্যাপ ২০১৫-২০২১’ এর ওপর আলোকপাত করা হয় এবং ২০২১ সালের মধ্যে বিপিও ইন্ড্রাস্টির রপ্তাণী ১ বিলিয়ন ডলারে উন্নীত করার দৃঢ় আশা ব্যক্ত করা হয়। সভা শেষে বাক্য এর নতুন ওয়েবসাইট এর উন্মোচন করা হয়।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.