বাক্য’র ষষ্ঠ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্য)-এর ষষ্ঠ বার্ষিক সাধারণ সভা ২১ মার্চ তারিখে, রাজধানীর গুলশান ক্লাবে অনুষ্ঠিত হয়।

বাক্য সভাপতি ওয়াহিদ শরীফ এর সভাপতিত্বে সভার কার্যনির্বাহী কমিটির সদস্য জ্যেষ্ঠ সহ-সভাপতি মো. আবুল খায়ের, সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিনুল হক, অর্থ সম্পাদক তানভীর ইব্র্রাহিম, পরিচালক তানজিরুল বাসার, মোহাম্মদ মেজবাহ উদ্দীন, সামা মাহজাবিন আলম ও ফজলুল হক সহ সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বাক্য সভাপতি ৫ম বার্ষিক সাধারণ সভার কার্যনির্বাহী উপস্থাপন করেন এবং উপস্থিত সদস্যরা এর অনুমোদন করেন। সভাপতির সম্মতিক্রমে সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন ২০১৬-২০১৭ সালের কার্যক্রম উপস্থাপন করেন এবং অর্থ সম্পাদক তানভীর ইব্রাহিম ২০১৬-২০১৭ অর্থ বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পেশ করেন। সমিতির সদস্যবৃন্দ ২০১৬-২০১৭ সালের কার্যক্রম ও নিরীক্ষিত আর্থিক প্র্র্রতিবেদনের অনুমোদন করেন।

সভায় বাক্যের ভবিষ্যৎ কার্যক্রমগুলোর ওপর আলোকপাত করা হয় এবং বাক্য এর সাব-কমিটিগুলোকে আরো শক্তিশালী করার জন্য সদস্যদের অংশগ্র্রহণ নিশ্চিত করা হয়। সর্বোপরি ২০২১ সালের মধ্যে বিপিও ইণ্ডাস্ট্র্রির রপ্তানী ৫ বিলিয়ন ডলারে উন্নীত করার দৃঢ় আশাবাদ ব্যক্ত করা হয়।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.