আনন্দঘন আয়োজনে বাক্য’র বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

বাক্য তার প্রতিষ্ঠানের পরিবারবর্গ ও বিপিও শিল্পের সাথে সম্পৃক্ত সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে গত ১৬ মার্চ ২০১৯ তারিখে গাজীপুরের অরণ্যবাস রিসোর্টে বার্ষিক বনভোজন ২০১৯ এর আয়োজন করে । এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক এমপি ।

দিনব্যাপী এই আয়োজনে সকালের শীতকালীন পিঠা, দেশী ফলমূলসহ অন্যান্য খাবারের ব্যবস্থা করা হয় । এছাড়া পুরুষ, নারী ও শিশুদের জন্য ক্রীড়া প্রতিযোগিতার ব্যবস্থা করা হয় । অংশগ্রহণকারী সকলের জন্য বাক্ক এর পক্ষ থেকে শুভেচ্ছা উপহার দেওয়া হয় । স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে এই আয়োজনকে সফল করার জন্য বাক্য নির্বাহী কমিটির সকল সদস্য প্রত্যেক অংশগ্রহণকারীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

বাক্য’র বার্ষিক বনভোজন ২০১৯ এ উপস্থিত ছিলেন, বাক্য’র নির্বাহী কমিটির সভাপতি ওয়াহিদ শরীফ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ আবুল খায়ের, সেক্রটারি জেনারেল তৌহিদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তানজিরুল বাসার, অর্থ সম্পাদক মোহাম্মদ আমিনুল হক, পরিচালক রাশেদ নোমান, পরিচালক মোঃ ফজলুল হক সহ আইসিটি সেক্টরের বিভিন্ন ব্যক্তিবর্গ।

সবশেষে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র’র মাধ্যমে বাক্য এর বার্ষিক বনভোজন ২০১৯ সমাপ্ত হয় । সাংস্কৃতিক অনুষ্ঠা্নে জুনাইদ আহ্‌মেদ পলক ও অংশ নিয়েছেন।

-সিনিউজভয়েস/জিডিটি/১৮এম/১৯

Please Share This Post.