বাংলা নববর্ষে বৈশাখী বিটস নিয়ে এলো জিপি মিউজিক

জনপ্রিয় বাংলাদেশী শিল্পীদের সাতটি নতুন অ্যালবাম আর ১১টি একক সঙ্গীত এর বৈশাখী বিটস এর মাধ্যমে বাংলা নববর্ষের সূচনা করছে জিপি মিউজিক।

দেশের সঙ্গীত জগতের সকল অংশের গানই আছে বৈশাখী বিটস এর ছায়তলে। এতে আছে প্রীতমের সুরে জনপ্রিয় কুদ্দুস বয়াতীর কুদ্দুসইজব্যাক খ্যাত ‘আসো মামা হে’ থেকে ইমরান ও মিলনের বৈশাখী রং, পপ গুরু ফুয়াদের সুরে গাওয়া মালার ‘যাইবা যদি যাও’ আর আসন্ন মুভি আইসক্রিম এর গান। এছাড়াও অর্নব, তাহসান, মমতাজ, চিরকূট মিনার এবং অন্যান্যদের গানতো আছেই।

মুক্তির তালিকায় আরো আছে লাবিক কামাল গৌরব ও নবনীতা, ওল্ড স্কুল এবং সানধির মতো পুরোনো আর নতুন শিল্পী ও ব্যান্ডের ফোক-ফিউশন গান। মুলধারা জনপ্রিয় শিল্পী মমতাজ, কুমার বিশ্বজিত, বাপ্পা মজুমদার, কনা, তপু, শফি মন্ডল প্রমুখও বের করছেন নতুন অ্যালবাম।

সাতটি অ্যালবাম এবং ১১টি একক গান নিয়ে বৈশাখী বিটস স্ট্রিমিং এর মাধ্যমে জিপি মিউজিকে শুনতে পাবেন সকল সঙ্গীত প্রেমী। বাংলা নববর্ষ ১৪২৩ কে বাংলা গানের সুরে রাঙ্গিয়ে তোলার এই উদ্যােগে একক শিল্পী এবং জি সিরিজ, সিডি চয়েস, গানচিল, সিএমভি ও লেজার ভিশনের মতো  বড় প্রকাশনা প্রতিষ্ঠানের ভূমিকা রয়েছে।

গ্রামীণফোনের হেড অফ কমিউনিকেশনস নেহাল আহমেদ বলেন, গ্রামীণফোন তার গ্রাহকদের প্রাত্যহিক জীবনে  যোগাযোগ প্রযুক্তির সর্বোচ্চ সুবিধা পৌছে দিতে চায়। আমাদের বিদ্যমান এবং ভবিষ্যত ডিজিটাল সেবাগুলোর লক্ষ্য হচ্ছে সম্মানিত গ্রাহকদের জীবনে সাচ্ছন্দ্য নিয়ে আসা। জিপি মিউজিকের নতুন অফার এরই আরেকটি উদাহরণ, যার লক্ষ্য হচ্ছে গ্রাহকদের কাছে বাংলাদেশের সেরা সঙ্গীত পৌছে দেয়া।”

জিপি মিউজিক নববর্ষের উৎসবকে আরো রঙ্গিন করতে বাংলাদেশের প্রথম স্ট্রিম এন্ড উইন প্রতিযোগিতা। গ্রাহকরা জিপি মিউজিকে স্ট্রিমিং এর মাধ্যমে গান শুনে ১০০০ স্ট্রিমিং পয়েন্ট অর্জন করলে পাবে বিনামূল্যে একটি বৈশাখী বিটস টিশার্ট।

আইওএস এবং অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমেচালিত সকল ডিভাইসে ব্যবহার করা যাচ জিপি মিউজিক অ্যাপ। অ্যাপ স্টোর ও গুগল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে ডিজিটাল মিউজিক প্ল্যাটফর্ম জিপি মিউজিক। এছাড়া www.gpmusic.co ওয়েবসাইটে গিয়েও অনায়াসে ব্যবহার করা যাবে জিপি মিউজিক সেবা।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.