বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের জন্য ১০% মূল্যছাড়ে পিউরইট

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক প্রতিষ্ঠানটির প্রিয়জন গ্রাহকদের জন্য বিশেষ লয়ালটি সুবিধা প্রদানের লক্ষ্যে বহুজাতিক প্রতিষ্ঠান ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ মার্কেটিং অফিসার মাইক মিসেল, হেড অব লয়ালটি অ্যান্ড পার্টনারশিপ মোহাম্মদ খালেদুল হাসান, লয়ালটি অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার নাহিন আহমেদ জিসান ও ই-পার্টনারশিপ এক্সপার্ট সালমান নুসরাত। ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডিরেক্টর ফাইনান্স জাহিদ মালিতা, হেড অব বিজনেস ওয়াটার অ্যান্ড এয়ার আহমেদ নওরোজ, পিউরইটের ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দত্ত গুপ্তা এবং হেড অব সোশ্যাল মিশন অ্যান্ড পার্টনারশিপ জাকিয়া জেরিন।

এই চুক্তির আওতায় বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর পানি বিশুদ্ধকারী ব্র্যান্ড ‘পিউরইট’ ক্রয় করলেই পাবেন ১০% ডিসকাউন্ট (১৭ আগস্ট, ২০১৮ পর্যন্ত)। ডিসকাউন্ট ছাড়াও গ্রাহকরা পাচ্ছেন ফ্রি হোম ডেলিভারি এবং ইন্সটলেশন সার্ভিস। ডিসকাউন্ট পেতে বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের ‘pureit’ লিখে এসএমএস পাঠাতে হবে ২০১২ নম্বরে। ফিরতি এসএমএস-এর ইউনিক রেফারেন্স কোডটিসহ ইউনিলিভার কল সেন্টারে (০৯৬১৩ ১০৫ ১০৫ ) অর্ডার করলেই গ্রাহকরা পেয়ে যাবেন এই বিশেষ সুবিধা।

বাংলালিংকের চিফ মার্কেটিং অফিসার মাইক মিসেল বলেন, ‘গ্রাহকদের সন্তুষ্টিকে বাংলালিংক সবসময় অগ্রাধিকার দিয়ে থাকে। আমরা প্রতিনিয়ত গ্রাহকদের এমন অফার দিতে চেষ্টা করি যা তাদের জীবনযাত্রাকে আরও সহজ ও সুলভ করে তুলতে পারে। ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর পানি বিশুদ্ধকারী ব্র্যান্ড ‘পিউরইটের’ সঙ্গে চুক্তির মাধ্যমে প্রিয়জন গ্রাহকদের বিশেষ ডিসকাউন্টের সুযোগ দিতে পেরে আমরা আনন্দিত।’

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড -এর ফাইনান্স ডিরেক্টর জাহিদ মালিতা বলেন, ‘বাংলাদেশে প্রথম বারের মতো এমন একটি চুক্তির অংশ হতে পেরে আমরা আনন্দিত। বাংলাদেশ সরকারের বিসিএসআইএর-এর ডিআরআইসিএম ল্যাব দ্বারা যাচাই করা একমাত্র ওয়াটার পিউরিফায়ার পিওরইট, যা নিশ্চিত করে সম্পূর্ণ বিশুদ্ধ ও নিরাপদ পানি। আশা করছি বাংলালিংকের সঙ্গে আমাদের এই চুক্তির মাধ্যমে আমরা প্রিয়জন গ্রাহকদের কাছে নিরাপদ খাবার পানি আরো সহজ এবং সুলভ করে তুলতে পারবো।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.