বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের পরিবার সদস্যসহ কক্সবাজারে ভ্রমণের সুযোগ

বাংলাদেশের শীষস্থানীয় ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক তাদের লয়্যালটি প্রোগ্রামের অংশ হিসেবে ১০ জন প্রিয়জন গ্রাহককে প্রত্যেকের পরিবারের দুইজন সদস্যসহ কক্সবাজারে ভ্রমণের আয়োজন করলে। এই উদ্যোগের প্রধান লক্ষ্য ছিল বাংলালিংকের সাথে দীর্ঘদিন যাবত থাকার জন্য গ্রাহকদের একটি আনন্দপূর্ণ অভিজ্ঞতার সুযোগ করে দেওয়া এবং বাংলালিংকের কৃতজ্ঞতা জানানো।

মোট দশজন গ্রাহককে তাদের বাংলালিংক সংযোগ ব্যবহারের সময় এবং ব্যবহারের পরিমাণের ওপর ভিত্তি করে বেছে নেওয়া হয়। এই দশজন গ্রাহককে তাদের দুইজন পরিবারের সদস্যসহ কক্সবাজারের অত্যাধুনিক এবং জনপ্রিয় একটি রিসোর্টে দুই রাত তিন দিন থাকার সুযোগ দেওয়া হয়। সম্মানিত এই গ্রাহকরা ঢাকা-কক্সবাজার-ঢাকায় বিলাসবহুল ভ্রমণের সুযোগের পাশাপাশি বিভিন্ন আনন্দদায়ক কার্যক্রমে অংশগ্রহণের সুযোগ পান। এই কার্যক্রমগুলোর মধ্যে রয়েছে বিভিন্ন দর্শনীয় ও জনপ্রিয় স্থান পরিদর্শন, প্যারাফেইলিং এবং সংগীত উপভোগ।

এ বিষয়ে বাংলালিংকের ল্যায়ালটি পার্টনারশিপ ম্যানেজার ইয়াসির আরাফাত হোসেন বলেন, “বাংলালিংক সব সময় তার গ্রাহকদের জন্য ব্যতিক্রম কিছু করার চেষ্টা করে। এরই ধারাবাহিকতায় আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের পরিবারসহ বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত ঘুরে দেখার সুযোগ করে দিতে পেরে আনন্দিত এবং গর্বিত। এই উদ্যোগের মাধ্যমে আমরা আমাদের পরিবারের এই সদস্যদের কৃতজ্ঞতা জানাতে চাই”।

সিনিউজভয়েস

Please Share This Post.