বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের জন্য ড্রিম ওয়েভারের সকল সেবায় মূল্য ছাড়

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ডিজিটাল কমিউনিকেশন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বাংলালিংক এবং দেশের অন্যতম উল্লেখযোগ্য ওয়েডিং ফটোগ্রাফি স্টুডিও ড্রিম ওয়েভার সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে।

এর ফলে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা ২৮ জুলাই, ২০১৬ থেকে এক বছরের জন্য ড্রিম উইভার এর সকল সেবার ওপর ১১% মূল্য ছাড় উপভোগ করতে পারবেন। বাংলালিংকের লয়্যালটি ও পার্টনারশিপ ম্যানেজার, মার্কেটিং, ইয়াসের আরাফাত হোসেন এবং ড্রিম ওয়েভার এর সিইও ইঞ্জিনিয়ার মো: জোবায়ের হোসেন শুভর উপস্থিতিতে বাংলালিংকের প্রধান কার্যালয় ঢাকার টাইগারস ডেন এ চুক্তি স্বাক্ষর হয়।

প্রিয়জন গ্রাহকরা একটি এসএমএস এর মাধ্যমে ‘১৪৪০’ লিখে ‘১০২০’ নম্বরে পাঠিয়ে দিলেই উপভোগ করতে পারবেন ড্রিম ওয়েভার- এর সকল সেবার ওপর ১১% মূল্য ছাড়। ২০১৪ সালে ড্রিম ওয়েভার একদল তরুণ ও উদ্যমী ফটোগ্রাফারদের নিয়ে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠানটি গ্রাহকদের সেরা মানের ওয়েডিং ফটোগ্রাফি ও সিনেমাটোগ্রাফির সেবা দিতে অঙ্গীকারবদ্ধ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলালিংকের লয়্যালটি ও পার্টনারশিপ ম্যানেজার, মার্কেটিং, ফারহানা সিনথিয়া; কর্পোরেট কমিউনিকেশন ম্যানেজার আংকিত সুরেকা এবং ড্রিম ওয়েভারের হেড অব অ্যাডমিন ও কর্পোরেট অ্যাফেয়ার্স নাফিজ ফুয়াদ শুভ।

ড্রিম ওয়েভার এর সিইও ইঞ্জিনিয়ার মো. জোবায়ের হোসেন শুভ বলেন, ‘ড্রিম ওয়েভার দুই বছরেরও বেশি সময় ধরে বিবাহিত দম্পতিদের সেরা মানের ফটোগ্রাফি সেবা দিয়ে আসছে। সম্মানিত গ্রাহকদের সেরা মুহূর্তগুলো ফটোগ্রাফির মাধ্যমে ধরে রাখতে আমাদের রয়েছে একটি দক্ষ ফটোগ্রাফি দল। বাংলালিংক- এর সঙ্গে এই চুক্তিটি কম মূল্যে গ্রাহকদের মানসম্মত সেবা নিশ্চিত করবে।’

বাংলালিংকের লয়্যালটি ও পার্টনারশিপ ম্যানেজার (মার্কেটিং) ইয়াসের আরাফাত হোসেন বলেন, ‘একজন মানুষের জীবনে অনেকগুলো উল্লেখযোগ্য মুহূর্ত আসে। এই মুহূর্তগুলো আরো স্মরণীয় করে রাখতে আমাদের সম্মানিত প্রিয়জন গ্রাহকদের জন্য আমরা ড্রিম ওয়েভারের সঙ্গে এক বছরের জন্য একীভূত হয়েছি। এতে করে গ্রাহকরা তাদের মুহূর্তগুলোকে আরো আন্দদায়ক করে তুলতে পারবেন।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.