বাংলালিংক নিয়ে এল ট্রাফিক আপডেট অ্যাপ

দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক যোগাযোগ সেবার বাইরেও আরো বেশি সেবা দেবার প্রতিশ্রুতির লক্ষ্যে রোডভাইজার নামক দারুণ একটি মাল্টি-ফাংশনাল ট্রাফিক আপডেট মোবাইল অ্যাপ নিয়ে এসেছে।

এর বৈশিষ্ট্যগুলোর মধ্যে রয়েছে- ঢাকার ট্রাফিক বা যানজটের অবস্থার বিস্তারিত তথ্য, সেরা পথ বাছাইয়ের পরামর্শ, এবং ‘মাই প্লেসেস অপশন’-যার মাধ্যমে গ্রাহকরা শুধুমাত্র তাদের বাছাইকৃত পথের তথ্য সমূহ পাবেন। এটির আরো একটি অনন্য বৈশিষ্ট্য হচ্ছে, গুরুত্বপূর্ণ সিএনজি ফিলিং স্টেশনগুলোতে গাড়ির ভীড়ের অবস্থা দেখানো। এছাড়াও, অ্যাপটিতে রয়েছে চমৎকার ফ্রেন্ডস লোকেটর অপশন বা বন্ধুবান্ধবদের অবস্থানের তথ্য, যার মাধ্যমে গ্রাহকরা বাংলাদেশের যেকোনো স্থানে তাদের বন্ধু অথবা পরিবারের অনুমতি সাপেক্ষে সঠিক অবস্থান লাইভ জানতে পারবেন।

বাংলালিংক গ্রাহকরা ‘রোডভাইজার’ অ্যাপটি ডাউনলোড করতে ভিজিট করুন http://roadviserrr.net অথবা গুগল প্লেস্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকেও ডাউনলোড করতে পারবেন। ট্রাফিক সম্পর্কিত সর্বশেষ তথ্য খুব সহজেই পেতে বাংলালিংক গ্রাহকদের ট্রাফিক আপডেট অ্যাপ-এ সাবস্ক্রাইব করতে হবে। অ্যাপটি আপডেট ও ডাউনলোড করতে ডাটা চার্জ প্রযোজ্য। ট্রাফিক আপডেট অ্যাপ-এর সাবস্ক্রিপশন মূল্য দিনে মাত্র ২ টাকা (ভ্যাট, এসডি, এবং এসসি) প্রযোজ্য। সেবাটি বন্ধ বা আনসাবস্ক্রাইব করতে গ্রাহকদের STOP DA লিখে ৭০৯০ তে এসএমএস করতে হবে।

বাংলালিংকের হেড অব কন্টেন্ট জিয়াউল হক সিকদার বলেন, ‘ঢাকার অস্বাভাবিক যানজটের তথ্য দিতে মূলত এই অ্যাপ্লিকেশন ভিত্তিক সেবাটি তৈরি করা হয়েছে। আমরা বিশ্বাস করি, যানজটবিহীন সহজ পথ এবং ঝামেলামুক্ত ফিলিং স্টেশনের পরামর্শ পেতে এবং গ্রাহকদের সময়ের সদব্যবহারে সাহায্য করবে।’

 

– সিনিউজভয়েস ডেস্ক