বাংলালিংক নিয়ে এলো নাটক ও সিনেমা দেখার অ্যাপ ‘বাংলাফ্লিক্স’

মুভি তরুণদের মাঝে বরাবরই একটি জনপ্রিয় বিনোদন। সে কারণেই দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, গ্রাহকদের সর্বোচ্চমানের ভিডিও স্ট্রিমিং অভিজ্ঞতা দিতে বাংলাদেশে প্রথমবারের মতো নিয়ে এসেছে সর্ববৃহৎ ইন্টারনেট মুভি লাইব্রেরি বাংলাফ্লিক্স

এক্সক্লুসিভ ইন্টারনেট ডাটা বান্ডেলের সঙ্গে বাংলাফ্লিক্স গ্রাহকদের দেবে উচ্চমানসম্পন্ন ভিডিও স্ট্রিমিং সেবা। এটি ১০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত আনলিমিটেড ভিডিও স্ট্রিমিং-এ ফ্রি ট্রায়ালের সুবিধা দেবে। ট্রায়াল সময় শেষে গ্রাহকরা তাদের চাহিদা মতো বিভিন্ন সাবস্ক্রিপশন প্ল্যান বেছে নিতে পারবেন। আনলিমিটেড ফ্রি সাবস্ক্রিপশন পেতে গ্রাহকরা ২ জিবি/ ৪ জিবি ইন্টারনেট ডাটা প্যাক কেনার অপশন পাবেন। এর মাধ্যমে গ্রাহকরা পাবেন উচ্চমানসম্পন্ন ভিডিও স্ট্রিমিং, বিভিন্ন ধরনের ভিডিও, অ্যাড টু মাই লিস্ট অপশন, মাল্টিপল প্ল্যাটফর্ম (অ্যাপ, ডব্লিউএপি এবং ওয়েব), ডিভাইস কমপ্যাটিবিলিটি, সহজ ইন্টারফেস, বিরতিহীন দেখার সুবিধা ইত্যাদি।

এই অ্যাপটি ডাউনলোড করতে ভিজিট করুন- http://banglaflix.com.bd অথবা গুগল প্লে অ্যাপ স্টোর কিংবা অ্যাপল অ্যাপ স্টোর।

বাংলালিংক তার গ্রাহকদের ভবিষ্যতের ডিজিটাল দুনিয়ায় সম্পৃক্ত করতে চায় এবং সীমাহীন সম্ভাবনার দুয়ার খুলে দিতে চায়। বাংলালিংক- এর ডিজিটাল অগ্রযাত্রারই একটি অংশ বাংলাফ্লিক্স। বাংলালিংক তার গ্রাহকদের জীবনকে আরও অধিক ডিজিটাল এবং ঝামেলামুক্ত করার প্রয়াস চালিয়ে যাচ্ছে। বাংলাফ্লিক্স সহজেই আমাদের গ্রাহকদের ডিজিটাল বাংলা বিনোদন উপভোগ করার সুযোগ করে দেবে।

বাংলালিংক- এর হেড অব কন্টেন্ট জিয়াউল হক শিকদার বলেন, ‘মুভি কিংবা অন্যান্য ভিডিও সব বয়সী মানুষের কাছে বিনোদনের অন্যতম একটি উৎস। কিন্তু আমাদের ব্যস্ত জীবনের কারণে থিয়েটার কিংবা সিনেমা হলে গিয়ে নাটক বা মুভি দেখার সময় হয়ে ওঠে না। গ্রাহকদের ব্যক্তিগত মোবাইল ডিভাইসে সেই বিনোদনের সুযোগ করে দিতেই বাংলাফ্লিক্স অ্যাপটি নিয়ে আসা হয়েছে। বিনোদনের মাধ্যমে মানুষের আনন্দঘন মুহুর্তগুলোর সঙ্গে থাকতে পেরে আমরা সত্যিই গর্বিত’।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.