বাংলালিংক গ্রাহকেরা সিএনজি কনভার্সনে পাবেন ২০ শতাংশ ছাড়

দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, ইন্ট্রাকো সিএনজি লি.- এর সঙ্গে পার্টনারশিপ ক্যাম্পেইন শুরু করেছে।

এর ফলে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা ৩০ এপ্রিল পর্যন্ত সিএনজি কনভার্সনে ২০% ছাড় উপভোগ করতে পারবেন। শুধু তাই নয়, এই ক্যাম্পেইন শেষে প্রিয়জন গ্রাহকরা ১ মে থেকে ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত ১৭% ছাড় উপভোগ করার সুযোগ পাবেন।

বাংলালিংকেরর প্রধান কার্যালয় টাইগারর্স ডেনে এ সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান হয়। বাংলালিংক-এর হেড অব সিবিএম-বি২সি মার্কেটিং মো. মাহবুবুল আলম ভূঁইয়া এবং ইন্ট্রাকো সিএনজি লি. এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ ইরাদ আলী এ চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, এই অফার বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের ইন্ট্রাকো সিএনজি লি. থেকে সেবা নেয়ার ক্ষেত্রে উপকৃত করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর লয়্যালটি এন্ড পার্টনারশিপ ম্যানেজার (মার্কেটিং) সামনুন মুহেব চৌধুরী, লয়্যালটি এন্ড পার্টনারশিপ সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মার্কেটিং) ইয়াসির আরাফাত হোসেন, ইন্ট্রাকো সিএনজির লি. অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার নাসির আহমেদ, চিফ ইঞ্জিনিয়ার আশফাক নাবিল প্রমুখ।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.