বাংলালিংক গ্রাহকরা শাফিন-এর ই-কমার্স এ ১০% ছাড় পাবেন

বাংলাদেশের অন্যতম বৃহৎ টেলিকম অপারেটর বাংলালিংক, শাফমার্ট ডট কম ( www.shafmart.com-)-এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে। দেশের বিশিষ্ট সংগীত শিল্পী, তরুণদের স্টাইল আইকন এবং সফল উদ্যোক্তা শাফিন আহমেদ সম্প্রতি এই ই-কমার্স সাইটটি চালু করেছেন। এই চুক্তির ফলে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা www.shafmart.com-এ প্রতিটি পণ্যে উপভোগ করবেন ১০% ছাড়। গ্রাহকরা  এখন থেকে ৩০ জুন, ২০১৬ পর্যন্ত এই অফারটি উপভোগ করতে পারবেন। বাংলালিংক-এর হেড অফিস টাইগার্স ডেনে সম্প্রতি এ চুক্তি স্বাক্ষর হয়।
এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলালিংক-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিসিও শিহাব আহমাদ; হেড অব কাস্টমার্স বেস ম্যানেজমেন্ট-বিটুসি, মার্কেটিং মাহবুবুল আলম ভূঁইয়া এবং শাফমার্ট ডট কম-এর সিইও শাফিন আহমেদ।
শাফমার্ট ডট কম-এর সিইও শাফিন আহমেদ বলেন, বাংলালিংক-এর সাথে কাজ করতে পেরে শাফমার্ট ডট কম-এ আমরা সত্যিই আনন্দিত। বাংলালিংক ডিজিটালাইজেশনের জন্য গ্রাহকদের সেরা মানের সেবা দিয়ে যাচ্ছে। শাফমার্ট ডট কমও ই-কমার্সের মাধ্যমে আন্তর্জাতিক মানের সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করছে। আমি আশা করি, এ চুক্তি ফলে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা শাফমার্ট ডট কমে কেনাকাটা উপভোগ করবেন।
বাংলালিংক-এর হেড অব কাস্টমার্স বেস ম্যানেজমেন্ট-বিটুসি, মার্কেটিং মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, আমরা বিশ্বাস করি, মূল্য ছাড়ে কেনাকাটার মাধ্যমে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা নতুন ধরনের সুবিধা পাবেন।

-সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.