বাংলালিংক কর্মীদের স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে ‘এমপ্লয়ি ওয়েলনেস প্রোগ্রাম’

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক কর্মীদের শারীরিক ও মানসিক স্বাস্থ্য সম্বন্ধে সচেতন করার লক্ষ্যে গতকাল শুক্রবার “এমপ্লয়ি ওয়েলনেস প্রোগ্রাম”-এর আয়োজন করেছে।

বাংলালিংকের সিইও এরিক অস এর  উদ্বোধন, ও প্রায় ২০০ কর্মীর অংশগ্রহণে প্রতিষ্ঠানটির হেড কোয়ার্টার টাইগার্স ডেন থেকে আরম্ভ হওয়া ৪.৫ কিমি ওয়াকাথন ও ১৯ কিমি সাইক্লিং-এর মাধ্যমে সূচনা হয় এই কার্যক্রমের।

এই কার্যক্রমের অংশ হিসাবে বাংলালিংক  এ বছরব্যাপী ইয়োগা, জিম, ও কর্মীদের বিভন্ন ধরনের স্বাস্থ্য বিশয়ক প্রতিযোগিতার আয়োজন করা হবে। কর্মীদের স্বাস্থ্যসম্মত জীবনযাপনে উদ্বুদ্ধ করতে এই বিশেষ উদ্যোগ নেওয়া হয়েছে বাংলালিংকের পক্ষ থেকে।

বাংলালিংকের চিফ হিউম্যান রিসোর্সেস এন্ড এডমিনিষ্ট্রেশন অফিসার মঞ্জুলা মোর্শেদ বলেন, ”দেশের অন্যতম কর্মী-বান্ধব প্রতিষ্ঠান হিসাবে বাংলালিংক কর্মীদের ক্ষমতায়ন নিশ্চিত করতে চায় যাতে তারা প্রতিষ্ঠানের অগ্রগতিতে সক্রিয় ভূমিকা পালন করতে পারে। এমপ্লয়ি ওয়েলনেস প্রোগ্রাম কর্মীদের শারীরিক ও মানসিক সুস্থতা নিশ্চিত করে তাদের দক্ষতা বৃদ্ধিতে সাহায্য করবে।”

বাংলালিংক বিশ্বাস করে প্রতিষ্ঠান হিসেবে এর সাফল্য কর্মীদের সাফল্যের সাথে ওতপ্রোতভাবে জড়িত। ভবিষ্যতেও কর্মীদের ক্ষমতায়নে বিভিন্ন উদ্যোগ নিতে চায় প্রতিষ্ঠানটি।

-প্রেস বিজ্ঞপ্তি

Please Share This Post.