বাংলালিংক এবং সিম্ফোনি’র থ্রিজি স্মার্টফোন-এ ১,৫০০ টাকার বোনাস

ঢাকা: ইন্টারনেট সেবার ব্যপ্তি ও ডিজিটাল অগ্রযাত্রার অংশ হিসেবে দেশের অন্যতম বৃহৎ মোবাইল সেবাদাতা কোম্পানি বাংলালিংক দেশের শীর্ষ হ্যান্ডসেট নির্মাতা সিম্ফোনির সাথে বাজারে নিয়ে এলো সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় ৩এ স্মার্টফোন ‘Symphony ROAR E79’। মাত্র ৩,১৯০ টাকার মূল্যের এই হ্যান্ডসেটের সাথে থাকছে একটি দারুণ লাভজনক ১,৫০০ টাকা মূল্যের ডাটা প্যাকেজ। এই স্মার্টফোনটি দেশব্যাপি Symphony ও বাংলালিংক আউটলেটগুলোতে পাওয়া যাবে।
গুলশানে বাংলালিংক-এর হেডকোয়ার্টার টাইগার্স ডেনে সম্প্রতি বাংলালিংক স্মার্টফোনটির উদ্বোধন করে। এতে বাংলালিংক-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিসিও শিহাব আহমাদ, হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন, ডিভাইস ম্যানেজার শিবলী সাদিক এবং সিম্ফোনির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক, এজিএম মো. শিহাব উদ্দিন চৌধুরী।
যে কোনো বর্তমান বা নতুন প্রিপেইড, কল এন্ড কন্ট্রোল এবং পোস্টপেইড গ্রাহকরা এই ১,৫০০ টাকা মূল্যের আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফারটি উপভোগ করতে পারবেন। গ্রাহকরা এসএমএস দিয়ে এই বান্ডেল অফারটি নিতে পারবেন। এজন্য গ্রাহকদের “roar79” লিখে ৪৩২১ নম্বরে এসএমএস পাঠাতে হবে। এই বান্ডেলে থাকছে ৩ মাসে মোট ৬ জিবি ইন্টারনেট ব্যবহারের সুবিধা। অফারের প্রথম মাসে গ্রাহকরা পাবেন বিনামূল্যে ২ জিবি ইন্টারনেট ব্যবহার সুবিধা, যার মেয়াদ ৩০ দিন।
এডিসন গ্রুপের পক্ষ থেকে সিম্ফোনির সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক বলেন, “আমরা সবসময়ই গ্রাহক চাহিদা মেটানোর জন্য টেকসই ও সাশ্রয়ী মূল্যের মূল্যের ৩এ স্মার্টফোন বাজারে নিয়ে আসি।বাংলালিংক-এর অফারের সাথে চমৎকার একটি প্যাকেজ। আমরা আশা করি গ্রাহক চাহিদা মেটাতে এটি সক্ষম হবে”।
বাংলালিংক-এর সিসিও শিহাব আহমাদ বলেন, “স্মার্টফোন অ্যাডাপ্টেশনের মাধ্যমে আরও বেশি মানুষকে ডিজিটাল জগতে নিয়ে আসতে এবং গ্রাহকদের আরও সেবা পৌঁছে দিতে বাংলালিংক সবসময় কাজ করছে। সিম্ফোনির সাথে আকর্ষণীয় ডাটা বান্ডেলসহ একটি সাশ্রয়ী স্মার্টফোন আনতে পেরে আমরা আনন্দিত”।
এ উদ্যোগ শুধু সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার বাস্তবায়নকেই সহায়তা করবে তাই নয়, এটি একই সাথে বাংলালিংককে ডাটা কেন্দ্র্রিক কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত করবে। বাংলালিংক সবসময় গ্রাহকবান্ধব সেবা প্রদান করে আসছে এবং বাজারের সবচেয়ে প্রতিযোগিতামূলক ও সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট বাজারে নিয়ে আসছে।

-সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.