বাংলালিংক এবং অপেরা নিয়ে এলো প্রিমিয়াম অ্যাপ স্টোর

 বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, অপেরার সঙ্গে যুক্ত হয়ে প্রথমবারের মত নিয়ে এসেছে সবচেয়ে বড় প্রিমিয়াম অ্যাপ স্টোর ‘বাংলালিংক অ্যাপ স্টোর’। ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রতি গুরুত্ব দিয়ে বাংললিংক শুধু তার গ্রাহকদের দিচ্ছে দেশের সবচেয়ে বড় প্রিমিয়াম অ্যাপ স্টোর ব্যবহারের অনন্য সুযোগ।

সম্প্রতি সারা বিশ্বে প্রযুক্তিগতভাবে যেসব উন্নতি হচ্ছে তা মানুষের জীবনকে আরও সহজগম্য এবং প্রযুক্তি জ্ঞান সম্পন্ন করে তুলছে। ক্রমবিকাশমান আধুনিক এবং ডিজিটাল বিশ্বে বিনোদনসহ  মানুষ বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশনস-এর ওপর বেশি নির্ভরশীল হচ্ছে। এ কারণেই বাংলালিংক ডিজিটাল বাংলাদেশ গড়ায় বিভিন্ন পদক্ষেপ নিয়েছে এবং তারই অংশ হিসেবে ‘বাংলালিংক অ্যাপ স্টোর’ চালু করেছে।

অ্যাপ স্টোর সম্বন্ধে বাংলালিংক-এর ম্যানেজিং ডিরেক্টর (এমডি) এবং সিইও এরিক অস্ বলেন, “আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি বাংলালিংক অ্যাপ স্টোর আমাদের ডিজিটালকরণের লক্ষ্যকে আরও এগিয়ে নিয়ে যাবে”।

অপেরার সাউথ এশিয়া এবং সাউথইস্ট এশিয়ার ভাইস প্রেসিডেন্ট সুনীল কামাথ বলেন, “যে সকল মোবাইল ব্যবহারকারী অনলাইনে সময় কাটাতে ভালোবাসেন কিন্তু ডাটা ব্যবহারের ক্ষেত্রে অত্যন্ত সচেতন তাদের জন্য এই সেবাটি উপকারী হবে। এখন, এর মাধ্যমে গ্রাহকরা সরাসরি অ্যাপ স্টোরের সাথে লেনদেন না করে তাদের মোবাইল ফোন বিলের মাধ্যমে একটি নির্দিষ্ট সাবস্ক্রিপশন রেট পরিশোধ করবেন। আমরা বাংলালিংকের সাথে সহযোগিতার মাধ্যমে এই সেবাটি গ্রাহকদের কাছে পৌঁছে দিতে পেরে আনন্দিত”।

এই অফারটি অ্যাক্টিভেট করে গ্রাহকরা “বাংলালিংক অ্যাপ স্টোর” থেকে আলমিটেড প্রিমিয়াম অ্যাপস এবং গেমস ডাউনলোড করতে পারবেন। গ্রাহকরা প্রথম সাবস্ক্রিপশনের ৭ দিন ফ্রি ট্রায়াল উপভোগ করতে পারবেন। একটি ক্যাটালগে গ্রাহকরা ৩ লাখেরও বেশি অ্যাপস ব্যবহারের অনন্য সুযোগ পাবেন। বাংলালিংক একই সঙ্গে অ্যাপসগুলো আপডেট এবং নতুন অ্যাপস সংযোজন করবে।

এই অফারটি অ্যাকটিভেট করতে গ্রাহকদের apps.banglalink.com.bd সাইটটি ভিটিজ করতে হবে।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.