বাংলালিংক আইকন গ্রাহকদের জন্য রিজেন্ট এয়ার এ ছাড়

বাংলালিংক আইকন গ্রাহকরা রিজেন্ট এয়ারওয়েজের টিকেটের মূল্যের উপর ২০ শতাংশ ডিসকাউন্ট (সর্বোচ্চ ৫,০০০ টাকা) এর পাশাপাশি রিজেন্ট এয়ারওয়েজ হলিডে প্যাকেজের উপরেও ৫,০০০ টাকা ডিসকাউন্ট উপভোগ করতে পারবে। শুধুমাত্র রিজেন্ট এয়ারওয়েজের নিজস্ব বিক্রয়কেন্দ্র থেকে টিকেট ক্রয়ের ক্ষেত্রে অফারটি আগামী ৩১ জুলাই, ২০২০ পর্যন্ত উপভোগ করতে পারবেন বাংলালিংকের আইকন গ্রাহকরা।

বাংলালিংকের ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর, মার্কেটিং, কাজি উরফি আহমাদ বলেন, এই অফারটি বাংলালিংকের আইকন গ্রাহকদের জন্য প্রদানকৃত বাড়তি সুবিধায় নতুন সংযোজন যা তাদের জীবনে নতুন মাত্রা যোগ করবে। রিজেন্ট এয়ারওয়েজের মানসম্পন্ন এয়ারলাইন সেবা ছাড়কৃত মূল্যে উপভোগ করতে পারা তাদের জন্য নিঃসন্দেহে লাভজনক সুযোগ।

বাংলালিংক-এর কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলালিংক-এর ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর, মার্কেটিং, কাজি উরফি আহমাদ এবং রিজেন্ট এয়ারওয়েজ-এর চিফ কমার্শিয়াল অফিসার হানিফ জাকারিয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে অফার সংক্রান্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিজেন্ট এয়ারওয়েজের মার্কেটিং অ্যান্ড হলিডেজ এর এজিএম কাজি আহমেদ উল্লাহ, বাংলালিংকের হেড অব হাই ভ্যালু সেগমেন্ট, মার্কেটিং, রফিক  আহমেদ এবং বাংলালিংকের বিটুবি প্রোডাক্ট অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর আবদুল্লাহ ফায়েজ।

-সিনিউজভয়েস/জিডিটি/১৩মে/১৯

Please Share This Post.