বাংলালিংকে ১৫ জিবি ফ্রি ইন্টারনেটসহ “হুয়াওয়ে ওয়াই৫, স্মার্টফোন

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও বিশ্বের অন্যতম সেরা মোবাইল ব্র্যান্ড হুয়াওয়ে ক্রেতাদের জন্য বাংলালিংকের ১৫ জিবি ফ্রি ইন্টারনেটসহ নিয়ে এসেছে “হুয়াওয়ে ওয়াই৫, ২০১৭” স্মার্টফোন।

এই অফারে ক্রেতারা “হুয়াওয়ে ওয়াই৫, ২০১৭” স্মার্টফোন ক্রয়ের সাথে বাংলালিংকের ১৫ জিবি ফ্রি ইন্টারনেট পাবেন মাত্র ১১,৯৯০ টাকায়। সারা দেশে বাংলালিংক স্টোর ও হুয়াওয়ে ব্র্যান্ড সপে অফারসহ স্মার্টফোনটি পাওয়া যাবে। গত ৯ অক্টোবর গুলশানে হুয়াওয়ের সিএসআইসি সেন্টারে এই অফারটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের পোর্টফোলিও সিনিয়র ম্যানেজার শিবলি সাদিক, বাংলালিংকের ম্যানেজার মো. সাইফুল ইসলাম এবং হুয়াওয়ের ডিভাইস বিজনেসের হেড অফ মার্কেটিং মাশরুর হাসান মিম এবং হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) ডিভাইস বিজনেস ডিপান্টমেন্টের মার্কেটিং ম্যানেজার লি ডং ।

হুয়াওয়ে ওয়াই৫, ২০১৭-এ রয়েছে ৫” আইপিএস স্ক্রিন, ৩০০০ এমএএইচ ব্যাটারি, ৮ এমপি (ডুয়েল লেড ফ্ল্যাশ) + ৫ এমপি ক্যামেরা, ২ জিবি র্যাম, ১৬ জিবি রম, ১২৮ জিবি পর্যন্ত মেমোরি সাপোর্ট এবং ১.৪ গিগা হার্জ কোয়াড কোর প্রসেসর। আকর্ষণীয় এসব ফিচারযুক্ত হুয়াওয়ে ওয়াই৫, ২০১৭ হ্যান্ডসেটে ব্যবহারকারীরা ভিডিও, মুভি, গেমস্, নিউজ, ইউটিউব, ফেসবুক, হোয়াটস্অ্যাপ, ভাইবার, আইএমও ইত্যাদি উপভোগ করতে পারবেন বাংলালিংকের ফ্রি ইন্টারনেটের মাধ্যমে।

বাংলালিংকের হেড অফ ডিভাইস শাহরিয়ার আহমেদ রিমন বলেন,“একটি অগ্রগামী ডিজিটাল সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে আমরা সব সময় গ্রাহকদের ডিজিটাল জীবনযাত্রার সেরা অভিজ্ঞতা দিতে চাই। আমি আশা করি দারুন সব ফিচারযুক্ত হুয়াওয়ে ওয়াই৫, ২০১৭ মোবাইল ব্যবহারকারীদের কাছে পছন্দের একটি হ্যান্ডসেট হিসাবে গণ্য হবে। এর পাশাপাশি বাংলালিংকের ১৫ জিবি ফ্রি ইন্টারনেট অফারটিকে ক্রেতাদের কাছে আরও বেশি গ্রহণযোগ্য করবে।”

হুয়াওয়ের ডিভাইস বিজনেস ডিপার্টপেন্ট অফ হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি উন্নত যোগাযোগ ব্যবস্থা ও সুলভ মূল্যের স্মার্টফোন দেশের অর্থনীতির পরিবর্তনে ভূমিকা রাখতে পারে। এ উদ্দেশ্যেই আমরা যৌথ উদ্যোগে বান্ডেল অফার টিনিয়ে এসেছি। বিশ্বের অন্যতম সেরা ব্র্যান্ড হিসেবে হুয়াওয়ে সবসময় উন্নত মানের ডিভাইস প্রদানের মাধ্যমে ক্রেতাদের সন্তুষ্টি নিশ্চিত করার ব্যাপারে বদ্ধপরিকর।”

-সিনিউজভয়েস

 

Please Share This Post.