বাংলালিংকে মাত্র ৮৯ টাকায় ১ জিবি ডাটা

বাংলাদেশের অন্যতম শীর্ষ ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, সকলের জন্য ইন্টারনেট আরও সহজলভ্য করতে নিয়ে এসেছে আকর্ষণীয় ইন্টারনেট অফার। এই অফারে গ্রাহকরা মাত্র ৮৯ টাকায় (সকল ট্যাক্স অন্তর্ভূক্ত) ১ গিগাবাইট ডাটা উপভোগ করতে পারবেন, যার মেয়াদ সাত দিন।

অফারটি পেতে গ্রাহকদের ৮৯ টাকা রিচার্জ করতে হবে অথবা *৫০০০*৫১৬# নম্বরে ডায়াল করতে হবে। যেকোনো বাংলালিংক প্রি-পেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকরা এই অফারটি উপভোগ করতে পারবেন। এটি একটি সীমিত সময়ের অফার, যা গ্রাহকদের ইন্টারনেট ব্যবহারের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করবে।

বাংলালিংকের হেড অব কমার্সিয়াল স্ট্র্যাটেজি অ্যান্ড প্ল্যানিং আবদুল্লাহ ফাইজ বলেন, ‘ডিজিটাল অগ্রগতি বাংলালিংকের নিয়মিত প্রতিশ্রুতির একটি অংশ। আমরা বিশ্বাস করি, সাশ্রয়ী ইন্টারনেট সুবিধা সকল গ্রাহকদের ডিজিটাল বিশ্বের সাথে সম্পৃক্ত করবে। গ্রাহকদের জন্য সাশ্রয়ী অফার এবং ডিজিটাল সেবাসমূহ নিয়ে আসতে পেরে বাংলালিংক গর্বিত।’

বাংলাদেশের মোবাইল ব্যবহারকারীদের জন্য অধিক সহজতর ও সাশ্রয়ী ইন্টারনেট সুবিধা দরকার, যাতে তারা প্রযুক্তির সুবিধাসমূহ ভোগ করতে এবং ডিজিটাল বিশ্বের দিকে নিজেকে এগিয়ে নিতে পারেন। এই লক্ষ্যকে সামনে নিয়ে, বাংলালিংক এই আকর্ষণীয় ইন্টারনেট প্যাকেজ নিয়ে এসেছে এবং ভবিষ্যতেও নিয়মিত এমন আরও প্যাকেজ নিয়ে আসবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.