বাংলালিংকের মিউজিক ফেস্ট

আসছে ঈদ-ঊল-আযহাকে আরও আনন্দময় করার জন্য জিটিভি ঈদের তৃতীয় দিন থেকে সপ্তম দিন পর্যন্ত প্রচার করবে ‘বাংলালিংক মিউজিক ফেস্ট’। বংলালিংক এর সৌজন্যেএই আয়োজনে বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ডদল গুলোর অনবদ্য পরিবেশনা তো থাকবেই তার সাথে আরও প্রানবন্ত করবে বাংলা ও ইংরেজী সঙ্গীতের উপস্থাপনা।

পাচঁদিন ব্যাপি বাংলালিংক মিউজিক ফেস্ট এ ইংলিশ ক্লাসিক্যাল গান , ট্রিবিউট টু দ্যা লেজেন্ডস, বাংলা ব্যান্ড সংগীত, বাংলা লোক সংগীত এবং বাংলা ক্যসিক্যাল সংগীত সহ বিভিন্ন ধরনের প্রায় ১০০ টির উপরে গান পরিবেশিত হবে ।

এই আয়োজনে গান পরিবেশনা করবেন জেমস, বাপ্পা এন্ড ফ্রেন্ডস, শূন্য, পার্থিব, অর্ণব, কোনাল, কর্ণিয়া , জেফার, এলিটা, নিশিতাসহ আরও অনেকে। জিটিভি-তে প্রচারিত বাংলালিংক মিউজিক ফেস্ট সম্পূর্ন বিজ্ঞাপন বিরতিহীনভাবে প্রচারিত হবে যা নিঃসন্দেহে টেলিভিশন দর্শকদের বিরতিহীন আনন্দ দিবে।

‘বাংলালিংক মিউজিক ফেস্ট’ প্রচারিত হবে রাত সাড়ে এগোরাটায় জিটিভি তে ঈদ-উল-আযহার তৃতীয় দিন থেকে সপ্তম দিন পর্যন্ত।

নতুন ও ব্যাতিক্রম এই উদ্যোগ সম্পর্কে গাজি টিভির ম্যানেজিং ডিরেক্টর জনাব আমান আশরাফ ফায়েজ বলেন, আমরা সবসময় আমাদের দর্শকদের জন্য সর্বোত্তম অনুষ্ঠান নিয়ে আসার চেষ্টা করি। আমরা বাংলালিংককে ধন্যবাদ জানাতে চাই এরকম সঙ্গীতানুষ্ঠান নিয়ে আমাদের বিরতিহীন ঈদ কর্মসূচিতে সহযোগিতা করার জন্য ।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.