বাংলালিংকের ফ্রি ফেসবুক, হোয়াটস অ্যাপসহ আকর্ষণীয় অফার


দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, গ্রাহকদের ডিজিটাল দুনিয়ায় সম্পৃক্ত করতে দেশে প্রথমবারের মতো নিয়ে এসেছে এক বছর পর্যন্ত ফ্রি ফেসবুক, ইমো এবং হোয়াটস অ্যাপসহ আকর্ষণীয় সব অফার। নতুন সিম কিনে গ্রাহকরা এই আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন।

নতুন সিম কিনে গ্রাহকরা মাত্র ৪৮ টাকা রিচার্জ করে সামাজিক মাধ্যমগুলো ফ্রি উপভোগ করা ছাড়াও আরও উপভোগ করতে পারবেন যেকোনো অপারেটরে সর্বোচ্চ ২০০ মিনিট টকটাইম, ২০০ মেগাবাইট ইন্টারনেট এবং ৫০টি অন-নেট এসএমএস। পরবর্তী ধাপের বোনাস অফারগুলো এবং ফ্রি ফেসবুক, ইমো ও হোয়াটস অ্যাপ ব্যবহারের সুযোগ পেতে গ্রাহকদের প্রতি মাসে ৭৫ টাকা ব্যবহার করতে হবে।

এছাড়াও, গ্রাহকরা মাত্র ৪৪ টাকা রিচার্জ করে পাবেন সর্বোচ্চ ৩ গিগাবাইট ইন্টারনেট, যেকোনো অপারেটরে ৪৪ মিনিট টক টাইম এবং ৫০টি অন-নেট এসএমএস। ফ্রি ফেসবুক, ইমো ও হোয়াটস অ্যাপ পেতে গ্রাহকদের প্রথম ৪৪ টাকা রিচার্জের পর প্রতি মাসে ৭৫ টাকা ব্যবহার করতে হবে।

এই উভয় অফারের সাথে এক বছর ফ্রি ফেসবুক, ইমো এবং হোয়াটস অ্যাপ ব্যবহারের সুযোগ তো থাকছেই। গ্রাহকরা প্রতিদিন সর্বোচ্চ ২০ মেগাবাইট করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো ব্যবহার করতে পারবেন।

বাংলালিংক-এর হেড অব প্রোডাক্ট অ্যান্ড প্রাইসিং আবদুল্লাহ ফয়েজ বলেন, ‘বর্তমানে বাংলাদেশের মানুষের কাছে ফেসবুকসহ অন্যান্য সামাজিক মাধ্যমগুলো প্রয়োজনীয় যোগাযোগ মাধ্যম হিসেবে পরিণত হয়েছে। বাংলালিংক-এর ডিজিটাল অগ্রগতির প্রতিশ্রুতির অংশ হিসেবে আমরা সম্মানিত গ্রাহকদের সেই প্রয়োজনীয়তাকে অনুধাবন করেছি। আমরা বিশ্বাস করি, গ্রাহকরা বাংলালিংক-এর নতুন সিম কেনার মাধ্যমে যে অফার উপভোগ করবেন তা সকল গ্রাহককে ডিজিটাল বিশ্বের সঙ্গে সম্পৃক্ত করবে। গ্রাহকদের জন্য এই আকর্ষণীয় অফার এবং ডিজিটাল সেবাসমূহ নিয়ে আসতে পেরে বাংলালিংক গর্বিত।’

 

– সিনিউজভয়েস ডেস্ক