বাংলালিংকের ফোরজি সেবা চালু হলো যশোরে

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক আজ যশোরে আনুষ্ঠানিকভাবে ফোরজি সেবা চালু করেছে। এর ফলে দেশের প্রথম ফোর জি নেটওয়ার্কের আওতায় প্রবেশ করা অঞ্চলগুলির আন্তর্ভুক্ত হলো যশোর। আজ যশোরে এ উপলক্ষ্যে আয়োজিত এক র‌্যালিতে বাংলালিংকের বি টু বি সেলস এন্ড ডিস্ট্রিবিউশনের রিজিওনাল ডিরেক্টর এফ এম শাহরিয়ার ওমর প্রিন্স এই ঘোষণা দেন। র‌্যালিটি চৌরাস্তা, সোনালী ব্যাংক থেকে শুরু হয়ে হাইকোর্ট মোড় ঘুরে এমকে রোডে গিয়ে শেষ হয়। এই অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দেবপ্রসাদ পাল। আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের খুলনা অঞ্চলের রিজিওনাল হেড, মোঃ নাইমুল হাসান,  বাংলালিংকের বিটিএল অপারেশন সিনিয়র ম্যানেজার খন্দকার আশিক ইকবাল।

ফোরজি নেটওয়ার্ক দ্রুতগতির ইন্টারনেট প্রদানের মাধ্যমে এই অঞ্চলের গ্রাহকদের জন্য উচ্চ মানের বাফার-ফ্রি ভিডিও স্ট্রিমিং, ভিডিও কলিং, হাই ফিডেলিটি মিউজিক স্ট্রিমিং, অনলাইন গেইম, সোশাল নেটওয়ার্কিংসহ সব ধরনের ইন্টারনেট সেবার সুবিধা নিশ্চিত করবে। এছাড়াও আর্থ-সামাজিক দৃষ্টিকোণ থেকে ফোরজি স্বাস্থ্যসেবা, ভিডিওর মাধ্যমে শিক্ষা গ্রহণ, যোগাযোগ ব্যবস্থা ও দেশের সামগ্রিক অর্থনৈতিক সেবার মান বৃদ্ধিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

বাংলালিংকের বি টু বি সেলস এ্যান্ড ডিস্ট্রিবিউশনের রিজিওনাল ডিরেক্টর এফ এম শাহরিয়ার ওমর প্রিন্স বলেন, আমরা যশোরে ফোরজি সেবা চালু করতে পেরে অত্যন্ত আনন্দিত। এ অঞ্চলের মানুষ সব সময় আমাদের পাশে থেকে বাংলালিংক-এর অগ্রযাত্রায় বিশেষ ভূমিকা রেখেছে। আজ ফোরজি সেবা চালুর মাধ্যমে আমরা তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। দ্রুতগতির ইন্টারনেট প্রদানের মাধ্যমে ফোরজি গ্রাহকদের ডিজিটাল সেবার ব্যবহার আরও সহজ করবে এবং তাদের জীবনযাত্রার মান বৃদ্ধিতে সহায়তা করবে।

যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দেবপ্রসাদ পাল বলেন, আমি আন্তরিকভাবে বাংলালিংক-কে ধন্যবাদ জানাই যশোরে ফোরজি সেবা চালু করার জন্য। ফোরজি এই অঞ্চলের মানুষের প্রযুক্তিগত ও অর্থনৈতিক উন্নয়নকে আরও ত্বরান্বিত করবে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.