বাংলালিংকের ক্যাম্পেইন বিজয়ীদের পরিবারের সঙ্গে সাকিবের ভিডিও কল

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক বিভিন্ন ক্যাম্পেইনের বিজয়ীদের জন্য আয়োজিত এক নৈশভোজে বাংলালিংক-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং শীর্ষ ওডিআই অল রাউন্ডার সাকিব-আল-হাসান বিজয়ীদের পরিবারের সদস্যদের সঙ্গে ভিডিও কল করেন।

বাংলাদেশের তারুণ্যের অন্যতম শীর্ষ প্রতীক সাকিবের সঙ্গে তারা ভিডিও কল করতে পেরে সবাই অত্যন্ত আনন্দিত হয়েছেন। বাংলালিংক-এর আরেক ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং সাকিব-এর স্ত্রী উম্মে শিশিরও এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলালিংক সারা দেশের ১৫০ বিজয়ীকে পুরস্কৃত করে যারা সাকিব ও শিশিরের সঙ্গে এই নৈশভোজে অংশ নিয়েছিলেন।

সাকিব-আল-হাসান বলেন, ‘বাংলালিংক আয়োজিত এই চমৎকার একটি মুহূর্তের অংশ হতে পেরে আমি সতিই খুব আনন্দিত, যেখানে আমি শুধু বিজয়ীদের সঙ্গে সাক্ষাতই করিনি বরং তাদের পরিবারের সদস্যদের সঙ্গে ভিডিও কলে কথা বলেছি। দেশের বিভিন্ন প্রান্তে আমার ভক্তদের সঙ্গে যোগাযোগের সুযোগ করে দেওয়ার জন্য বাংলালিংক থ্রিজিকে ধন্যবাদ জানাই।’

বাংলালিংক-এর হেড অব বিজনেস স্ট্র্যাটেজি অ্যান্ড মার্কেট প্লানিং আবদুল্লাহ ফয়েজ বলেন, ‘সাকিব আল হাসানের সঙ্গে আমাদের সম্মানিত গ্রাহক ও প্রিয়জন পরিবারের সদস্যদের সঙ্গে সময় অতিবাহিত করার সুযোগ দিতে পেরে আমরা সত্যিই খুব আনন্দিত। আমরা আশা করি আপনারা আমাদের অফারসমূহ আরো বেশি করে ব্যবহার করবেন যা আমাদের আরো আকর্ষণীয় অফার নিয়ে আসতে অনুপ্রাণিত করবে।’

 

এক নজরে ক্যাম্পেইন:
* ৭৫ টাকা স্ক্র্যাচ কার্ড ক্যম্পাইন-এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী গ্রাহকদের পয়েন্ট সংগ্রহ করতে হয়েছিল। ৫০০ পয়েন্ট অর্জনকারী প্রথম ১০০০ জন বাংলালিংক- এর একটি মগ জিতে নেন, এরপর ১০০০ পয়েন্ট অর্জনকারী প্রথম ১০০০ জন একটি জার্সি জিতে নেন এবং এরপর ৩০০০ পয়েন্ট অর্জনকারী প্রথম ৫০ জন সাকিব ও শিশিরের সঙ্গে নৈশভোজের সুযোগ পান।

* অনলাইন সিম বিক্রি ক্যাম্পেইনে বাংলালিংক ইশপ থেকে (https://eshop.banglalink.com.bd/Home.aspx) সিম ক্রয়ের প্রতি ঘণ্টার (দুপুর ১২টা থেকে রাত ১১.৫৯টা পর্যন্ত) প্রথম গ্রাহকরা স্মার্টফোন, ভিআর-গিয়ার এবং পাওয়ার ব্যাংকের মত আর্কষণীয় পুরস্কার জিতে নেন। এছাড়াও ক্যাম্পেইন চলাকালীন সময় প্রতিদিনের প্রথম স্মার্টফোন বিজয়ী সাকিব ও শিশিরের সঙ্গে নৈশভোজের সুযোগ পান। বাংলালিংক দেশের প্রথম ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান, যা অনলাইনে সিম বিক্রির চ্যানেল চালু করে।

* ফেসবুক ক্যাম্পেইনের অংশ হিসেবে, বাংলালিংক তাদের অফিসিয়াল ফেসবুক পেজ বাংলালিংক মেলায় একটি ৩৬০ ডিগ্রি ছবি আপলোড করে এবং দর্শকদের ওই ছবিতে সাকিবকে খুঁজে বের করতে বলা হয় এবং তার স্ক্রিনশট কমেন্ট সেকশনে পোস্ট করার পাশাপাশি পোস্টটি তাদের প্রোফাইলে শেয়ার করতে বলা হয়। শেয়ারকৃত কন্টেন্টে সর্বোচ্চ লাইক প্রাপ্তদের বিজয়ী হিসেবে নির্বাচন করা হয় এবং তারা সাকিবের সঙ্গে সেলফি তোলার সুযোগ লাভ করেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.