বাংলালিংকের ‘আলপনায় বাংলাদেশ’ প্রতিযোগিতায় স্মার্টফোন উপহার

দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রাম-এ ‘আলপনায় বাংলাদেশ’ নামক দারুণ একটি প্রতিযোগিতার আয়োজন করেছে।

প্রতিযোগিতাটি ১৩-১৫ এপ্রিলপর্যন্ত চলবে। প্রতিযোগিতায় অংশ নেবার জন্য, প্রতিযোগীকে ‘বাংলালিংক আলপনায় বাংলাদেশ’ আয়োজনের ছবি আপলোড করতে হবে, যেটি ঢাকাসহ চট্টগ্রাম, খুলনা, বরিশাল, রাজশাহী ও ময়মনসিংহে অনুষ্ঠিত হবে। #AlponayBangladesh লিখে ছবিটি অবশ্যই তাদের নিজস্ব ইন্সটাগ্রাম প্রোফাইলে আপলোড করতে হবে। সর্বোচ্চ লাইক পাওয়া প্রতিযোগীরা দারুণ স্মার্টফোন জিতে নেবার সুযোগ পাবেন। ইন্সটাগ্রাম-এ ‘ডিজিটাল বাংলালিংক’- ফলো করতে নিম্মোক্ত লিঙ্ক এ ক্লিক করুন- www.instagram.com/banglalink.digital

বাংলা নববর্ষ ১৪২৪ উপলক্ষে, বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশনস লিমিটেড, এশিয়াটিক ইএক্সপি ও বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড-এর সম্মিলিত উদ্যোগে ‘বাংলালিংক আলপনায় বাংলাদেশ’ ঢাকার মানিক মিয়া এভিনিউ, চট্টগ্রামের ডিসি হিল এলাকা, রাজশাহীর পদ্মা নদীর পার, খুলনার শিব বাড়ি সার্কেল, বরিশালের বঙ্গবন্ধু পার্ক রোড এবং ময়মনসিংহের টাউন হল সার্কেল-এ আয়োজিত হতে যাচ্ছে; যেটি ১৩ এপ্রিল, ২০১৭ রাত ১১টা থেকে ১৪ এপ্রিল ২০১৭ সকাল পর্যন্ত চলবে।

ঢাকাসহ দেশের পাঁচটি প্রধান শহরের জনসাধারণকে বাংলা নববর্ষের প্রথম প্রহরে একত্রিত করতে এই আয়োজনটি একটি চমৎকার প্ল্যাটফর্ম। আলপনা উৎসবের সেরা ছবি তোলা ও ইন্সটাগ্রাম-এ আপলোড দেওয়ার মধ্য দিয়ে প্রতিযোগিরা আকর্ষণীয় স্মার্টফোন জিতে নিতে পারবেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক