বাংলাদেশ-ভারতে যৌথ পিআর সেবা দেবে টাইমস পিআর ও লঞ্চার্জ

বাংলাদেশ এবং ভারত প্রথমবারের মতো যৌথভাবে পাবলিক রিলেশন (পিআর) সেবা দেবে বাংলাদেশের টাইমস পিআর এবং ভারতের লঞ্চার্জ।

সম্প্রতি কলকাতার হাজরা, মনোহর পুকুর রোডে লঞ্চার্জের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ ব্যাপারে চুক্তি স্বাক্ষরিত হয়। এ সময় বাংলাদেশের হয়ে টাইমস পিআর-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মিজানুর রহমান সোহেল এবং ভারতের হয়ে লঞ্চার্জের সহ-প্রতিষ্ঠাতা পরিচালক রাজিব লোধাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

দুই প্রতিষ্ঠানের চুক্তি সম্পর্কে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অল ইন্ডিয়াতে এই পিআর সেবা দেবে লঞ্চার্জ। ভারতের বড় শহরগুলোতে আলাদা করে এই সেবা দেওয়া হবে। সে দেশে চলমান হিন্দী, ইংরেজি, বাংলা, উর্দু, তামিলসহ বিভিন্ন ভাষার সংবাদ মাধ্যমের সঙ্গে কাজ করবে। এদিকে বাংলাদেশে বাংলা ও ইংরেজি ভাষার প্রকাশিত সংবাদ মাধ্যমগুলোর সাথে কাজ করবে টাইমস পিআর।

দুই দেশের মধ্যে পিআর চুক্তি সম্পর্কে লঞ্চার্জ পিআর-এর পরিচালক রাজিব বলেন, ‘ভারতের কোনো প্রতিষ্ঠানের বাংলাদেশে প্রোডাক্ট লঞ্চিং বা প্রেস কনফারেন্স করার দরকার হলে টাইমস পিআর এ ব্যাপারে সার্বিক সহযোগীতা করবে। একইভাবে বাংলাদেশের কোনো প্রতিষ্ঠানের পিআর ভারতে করার দরকার হলে সে ব্যাপারে সহযোগীতা করবে লঞ্চার্জ।’

আগামীদিনে এই দুই প্রতিষ্ঠান মিলে প্রতিবেশী দেশ ভুটান, নেপাল, মালদ্বীপ এবং মায়ানমারেও একই সেবা চালু করবে বলে জানান রাজিব লোধা।

টাইমস পিআর সম্পর্কে আরো বিস্তারিত জানতে ভিজিট: http://timespr.com এবং লঞ্চার্জ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট : http://launcherz.com

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.