‘বাংলাদেশ বেস্ট এমপ্লয়্যার ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৮’ পেল এসএসডি-টেক

বাংলাদেশের অন্যতম টেকনোলজি কোম্পানি সিস্টেমস সল্যুশনস অ্যান্ড ডেভেলপমেন্ট টেকনোলজিস লিমিটেড (এসএসডি-টেক) ‘বাংলাদেশ বেস্ট এমপ্লয়্যার ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৮’ অর্জন করেছে। সম্প্রতি রাজধানীর র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে আয়োজিত অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে এসএসডি-টেক এর হেড অব হিউম্যান রিসোর্সেস আলেয়া পারভিন লীনা অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন।

আহমেদাবাদের ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট-এর সাবেক ডীন ড. ইন্দিরা পারিখ এর সভাপতিত্বে পরিচালিত ‘বাংলাদেশ বেস্ট এমপ্লয়্যার ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৮’, এইচআর (হিউম্যান রিসোর্সেস)-এ অনন্য দৃষ্টান্ত স্থাপন এবং হিউম্যান রিসোর্সেস ডেভেলপমেন্ট এর ক্ষেত্রে মার্কেটিং কমিউনেকেশনকে সফলভাবে কার্যকর করার জন্য বাংলাদেশের শীর্ষ প্রতিষ্ঠানগুলোকে স্বীকৃতি দিয়েছে। ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস গুরুত্বপূর্ণ একটি কার্যক্রম গ্লোবাল এমপ্লয়্যার ব্র্যান্ডস এর অংশ হিসেবে বিশ্বের বিভিন্ন দেশে বেস্ট এমপ্লয়্যার ব্র্যান্ড অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়ে থাকে।

এসএসডি-টেক এর হেড অব হিউম্যান রিসোর্সেস আলেয়া পারভীন লীনা বলেন, ‘অ্যাওয়ার্ডটি অর্জন করতে পেরে আমরা সম্মানিত এবং আনন্দিত। যেকোনো স্বীকৃতি কাজের আনন্দকে দ্বিগুণ করে দেয়। এটি আসলে আমাদের প্রতিষ্ঠানের কর্মীদের জন্য একটি আন্তর্জাতিক মানের কর্ম-পরিবেশ গড়ে তোলার ক্ষেত্রে আমাদের বিরামহীন প্রচেষ্টার স্বীকৃতি। এই স্বীকৃতির অংশীদার এসএসডি-টেক পরিবারের প্রতিটি সদস্য। আমাদের সবার প্রিয় ব্যবস্থাপনা পরিচালক যিনি একজন প্রকৃত লীডার মাহবুবুল মতিনের স্বপ্ন, সিইও হাসান মেহদি’র যোগ্য নেতৃত্ব এবং প্রতিটি টিম মেম্বারের ঐকান্তিক প্রচেষ্টায় তিলে তিলে এগিয়ে চলেছে এই প্রতিষ্ঠান। এসএসডি-টেক একটি ভ্যালু ড্রিভেন অর্গানাইজেশন যেখানে প্রতিটি টিম মেম্বারের প্রতিভার উন্নয়ন এবং যত্ন নেওয়াকেই সবচেয়ে বেশি অগ্রাধিকার দেওয়া হয়। আমরা মনে করি এখানে কেউ চাকরি করতে আসে না, স্বপ্ন দেখতে ও বাস্তবায়নের লক্ষ্য নিয়ে আসে।’

 

– সিনিউজভয়েস ডেস্ক
Please Share This Post.