`বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ পেল রবি

বাংলাদেশের সেরা এমপ্লয়ার ব্র্যান্ড হিসাবে মোবাইলফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেডকে পুরস্কৃত করেছে ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস।

রাজধানীর একটি অভিজাত হোটেলে সম্প্রতি এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার (সিসিপিও) মতিউল ইসলাম নওশাদের হাতে পুরস্কার তুলে দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। এ সময় ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেসের পক্ষে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড সিএসআর ডে অ্যান্ড সাসটেইনেবিলিটি’র প্রতিষ্ঠাতা ড.আর.এল.ভাটিয়া।

পুরস্কারটি গ্রহণ করে রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার (সিসিপিও) মতিউল ইসলাম নওশাদ বলেন, ‘এ পুরস্কার অত্যন্ত সম্মানের। আমরা পুরস্কারটি পেয়ে আনন্দিত। রবি নতুন স্নাতক এবং দেশের বড় বড় প্রতিষ্ঠানের মেধাবী কর্মকর্তাদের মধ্য থেকে সবচেয়ে প্রতিভাবানদের নিয়ে নিরলসভাবে কাজ করছে। এ সম্মান আমাদেরকে দেশের প্রতিভাবানদের নিয়ে সামনে আরো দৃঢ়ভাবে এগিয়ে যেতে উৎসাহিত করবে। একই সঙ্গে আমাদের পরবর্তী প্রজন্মের ডিজিটাল কোম্পানি হওয়ার জন্য যে যাত্রা, সেটা চালিয়ে যাওয়ার জন্য এই পুরস্কারটি অনুপ্রেরণার উৎস হিসেবে থাকবে। পিপল ম্যানেজমেন্ট টিমের নিরলস প্রচেষ্টায় এ স্বীকৃতি, আমি এ সুযোগে তাদেরও ধন্যবাদ জানাই।’

বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ড এমন প্রতিষ্ঠানগুলোকে স্বীকৃতি দেয় যেগুলো মার্কেটিং কমিউনিকেশনসকে কাজে লাগিয়ে মেধাবীদের আকৃষ্ট করতে ও লালন করতে মনযোগী। সিএমও এশিয়া ও ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস আয়োজিত সাউথ এশিয়া পার্টনারশিপ সামিটে এ পুরস্কার দেয়া হয়। ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস মানব সম্পদ ব্যবস্থাপনা সংক্রান্ত একটি পেশাদার সংস্থা যারা নিয়মিতভাবে এইচআর ব্যবস্থাপনার পরিবর্তিত দিকগুলো যাচাই বাছাই করে। ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস গ্লোবাল অ্যাডভাইজারি কাউন্সিলের কৌশলগত দিকনির্দেশনা দ্বারা পরিচালিত।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.