বাংলাদেশ বিমানে ছাড় পাচ্ছেন জিপি’র স্টার গ্রাহকরা

সম্প্রতি জাতীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের সাথে একটি যৌথ প্রচারণার উদ্যেগের চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন।

এ চুক্তি অনুযায়ী গ্রামীণফোনের স্টার গ্রাহকরা বিমান বাংলাদেশের জাতীয় ও আন্তর্জাতিক রুটের সব ধরনের টিকেটের ভিত্তি মূল্যের উপর শতকরা ১০ ভাগ ছাড় উপভোগ করতে পারবেন। বাংলাদেশ থেকে ১৮টি গন্তব্যে আন্তর্জাতিক রুট পরিচালনা করে বিমান বাংলাদেশ। দেশের ভেতর ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশালে অভ্যন্তরীণ রুট পরিচালিত হচ্ছে।

গ্রামীণফোনের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন এর কমার্শিয়াল ডিভিশনের প্রোডাক্ট ডিপার্টমেন্টের ডিরেক্টর হাসিবুল হক ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন এর সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মো: শাহ নেওয়াজ। আগামী নভেম্বর ও ডিসেম্বর দুমাস পর্যন্ত এ অফার বহাল থাকবে।

এই অফারটি উপভোগ করতে গন্তব্য দিনের অন্তত একদিন আগে গ্রাহককে টিকেট বুকিং দিতে হবে। গ্রাহককে তার পছন্দমতো বিমানের কার্যালয় নির্বাচন করে নির্দিস্ট কোড এসএমএস করতে হবে। যেমন মতিঝিলের জন্য টাইপ করতে হবে ‘এম’, বনানীর জন্য ‘বি’, চট্টগ্রামের জন্য ‘সি’, কক্সবাজারের জন্য ‘সিওএক্স’, সিলেটের জন্য ‘এস’, সৈয়দপুরের জন্য ‘এসএ’, রাজশাহীর জন্য ‘আর’, বরিশালের জন্য ‘বিএ’, ও যশোরের জন্য ‘জে’।

উদাহরণস্বরূপ, বিমান বাংলাদেশের মতিঝিল কার্যালয় থেকে টিকেট বুকিং দিতে স্টার গ্রাহকদেরকে এসএমএসে লিখতে হবে এম ও পাঠাতে হবে ৯০০০ নাম্বারে।

এই বিশেষ অফার সম্পর্কে আরও তথ্য জানতে ভিজিট করুন: www.grameenphone.com/star-program

 

Please Share This Post.