বাংলাদেশ ডাক বিভাগের সেবা ‘নগদ’ ও গ্রামীণফোন-এর চুক্তি

বাংলাদেশ ডাক বিভাগের সেবা ‘নগদ’ ও গ্রামীণফোন লিমিটেড-এর মধ্যে ডিজিটাল আর্থিক সেবা প্রসারের লক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গ্রামীণফোন-এর হেড অব ফিন্যান্সিয়াল সার্ভিসেস রাশেদা সুলতানা এবং বাংলাদেশ ডাক বিভাগের মহা-পরিচালক জনাব সুশান্ত কুমার মন্ডল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিনামায় স্বাক্ষর করেন।

বাংলাদেশের প্রথম এবং সার্বজনীন ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিস প্ল্যাটফর্ম হিসেবে ‘নগদ’, দেশের আর্থ-সামাজিক উন্নয়ন ও প্রথাগত ব্যাংকিং খাতের আওতার বাইরে থাকা জনগণকে আর্থিক অন্তর্ভূক্তির মাধ্যমে সকল স্তরের জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

চুক্তি স্বাক্ষর সংক্রান্ত আনুষ্ঠানিকতায় গ্রামীণফোন থেকে উপস্থিত ছিলেন জনাব রায়হান রশিদ; ডিরেক্টর অব স্টেকহোল্ডার রিলেশনশিপ এন্ড কর্পোরেট অ্যাফেয়ার্স: মোঃ সাইফুল হাসান, স্টেকহোল্ডার রিলেশনশিপ এবং ফজলে আবেদ, পার্টনারশিপ ফিন্যান্সিয়াল সার্ভিসেস।

এছাড়াও  ‘নগদ’-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন তানভীর এ মিশুক, ম্যানেজিং ডিরেক্টর; রেজাউল হোসেন, ডিরেক্টর; মোঃ সাফায়েত আলম, এক্সিকিউটিভ ডিরেক্টর; সাদাত আদনান আহমাদ, চিফ কমার্শিয়াল অফিসার; সোলায়মান সুখন, হেড অব কর্পোরেট রেগুলেটরি অ্যাফেয়ার্স এবং প্রতিষ্ঠানটির  ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

সিনিউজভয়েস/