বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নব নির্বাচিত কমিটিকে সংবর্ধনা দিল ক্যাসপারস্কি বাংলাদেশ

অফিসএক্সট্রাক্টস, ক্যাসপারস্কি ল্যাব ডিস্ট্রিবিউশন অব বাংলাদেশ, গত ১৮ জানুয়ারী ২০১৮ (বৃহস্পতিবার) বাজধানীর একটি রেস্টুরেন্ট-এ বাংলাদেশ কম্পিউটার সোসাইটি (বিসিএস)-এর ২০১৮-২০২০ মেয়াদের নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দের সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করে।

বাংলাদেশ কম্পিউটার সোসাইটি (বিসিএস)-এর নব নির্বাচিত সভাপতি অধ্যাপক ড. হাফিজ মোঃ হাসান বাবু-এর নেতৃত্বে কার্য-নির্বাহী কমিটি এবং কাউন্সিল সদস্যবৃন্দ সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

অফিসএক্সট্রাক্টস, ক্যাসপারস্কি ল্যাব ডিস্ট্রিবিউশন অব বাংলাদেশ-এর প্রধান নির্বাহী কর্মকর্তা প্রবীর সরকার-এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাসপারস্কি ল্যাব, দক্ষিণ এশিয়া অঞ্চলের জেনারেল ম্যানেজার শ্রেনিক ভাইয়ানি।

সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ কম্পিউটার সোসাইটি (বিসিএস)-এর নব নির্বাচিত কার্য-নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ শরীফ উদ্দিন, (সহ-সভাপতি, প্রশাসন), জনাব এস কে মোঃ জামিনুর রহমান, (সহ-সভাপতি, অর্থ), অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোহাম্মদ শামসুল আরেফিন, (সহ-সভাপতি, একাডেমিক), জনাব মোঃ তমিজ উদ্দিন আহমেদ, (মহাসচিব), জনাব মোঃ আখতারুজ্জামান, (যুগ্ন সচিব-প্রশাসন), ইঞ্জিনিয়ার এস কে রাওনাকুস সালেহীন, (যুগ্ন সচিব-অর্থ), ড. রেজাউল করিম, (যুগ্ন সচিব-একাডেমিক) এবং কোষাধ্যক্ষ ড. লাফিফা জামাল ও নব-নির্বাচিত কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

(ছবি ক্যাপশন) (অন্যান্যদের মধ্যে ক্যাসপারস্কি ল্যাব, দক্ষিণ এশিয়া অঞ্চলের জেনারেল ম্যানেজার শ্রেনিক (বাম দিক থেকে চতুর্থ), বাংলাদেশ কম্পিউটার সোসাইটি (বিসিএস)-এর নব নির্বাচিত সভাপতি অধ্যাপক ড. হাফিজ মোঃ হাসান বাবু (বাম দিক থেকে পঞ্চম) এবং অফিসএক্সট্রাক্টস, ক্যাসপারস্কি ল্যাব ডিস্ট্রিবিউশন অব বাংলাদেশ-এর প্রধান নির্বাহী কর্মকর্তা প্রবীর সরকার-কে (ডান দিক থেকে প্রথম) দেখা যাচ্ছে।)

অনুষ্ঠানের শুরুতে অফিসএক্সট্রাক্টস, ক্যাসপারস্কি ল্যাব ডিস্ট্রিবিউশন অব বাংলাদেশ-এর প্রধান নির্বাহী কর্মকর্তা  প্রবীর সরকার তাঁর শুভেচ্ছা বক্তব্যে বাংলাদেশ কম্পিউটার সোসাইটি (বিসিএস)-এর ২০১৮-২০২০ মেয়াদের নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দদের আন্তরিক অভিনন্দন জানান। সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য তিনি বিসিএস-এর সন্মানিত সদস্যবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আশা প্রকাশ করেন যে, বাংলাদেশ কম্পিউটার সোসাইটি-এর নব নির্বাচিত সদস্যবৃন্দের সুদক্ষ নেতৃত্বে দেশের তথ্য ও প্রযুক্তি খাত উত্তোরোত্তর সমৃদ্ধি লাভ করবে।

ক্যাসপারস্কি ল্যাব, দক্ষিণ এশিয়া অঞ্চলের জেনারেল ম্যানেজার শ্রেনিক ভাইয়ানি বলেন, বাংলাদেশ-এর তথ্য প্রযুক্তি খাতে ক্যাসপারস্কি দৃঢ় ও জনপ্রিয় অবস্থানে রয়েছে, আমি নিশ্চিত করে বলতে পারি ক্যাসপারস্কি তার অবস্থানকে দৃঢ়তর করতে নিরলসভাবে কাজ করে যাবে। জনাব শ্রেনিক ভাইয়ানি বলেন, আনন্দঘন অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশের আইটি পেশাজীবীদের সাথে যোগাযোগের এক অনন্য সুযোগ সৃষ্টি হল। তিনি বাংলাদেশ কম্পিউটার সোসাইটির নব নির্বাচিত সদস্যদের স্বাগত জানান।

বাংলাদেশ কম্পিউটার সোসাইটি (বিসিএস)-এর কার্য-নির্বাহী কমিটির সভাপতি অধ্যাপক ড. হাফিজ মোঃ হাসান বাবু সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের জন্য অফিসএক্সট্রাক্টস (Officextracts), ক্যাসপারস্কি ল্যাব ডিস্ট্রিবিউশন বাংলাদেশ-কে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বাংলাদেশ কম্পিউটার সোসাইটির আগামী দিনের পথ চলায় ক্যাসপারস্কি’র সহযোগিতা কামনা করেন।

-সিনিউজভয়েস ডেক্স

Please Share This Post.