বাংলাদেশে স্যামসাংয়ের ১০ বছর উদযাপন

সম্মানিত পার্টনার, ডিস্ট্রিবিউটর এবং রিটেইলারদের নিয়ে ‘গালা নাইট ডিনার’-এর আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশে ১০ বছর পূর্তি উদযাপন করেছে স্যামসাং বাংলাদেশ। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এই আয়োজনটি অনুষ্ঠিত হয়।

আয়োজনে ৬০০ ডিস্ট্রিবিউটর, ব্র্যান্ড শপ মালিক, রিটেইলার এবং অন্যান্য অংশীদারেরাও অংশগ্রহণ করেন। বাংলাদেশে স্যামসাংয়ের উল্লেখযোগ্য প্রবৃদ্ধির ধারাবাহিকতায় উদযাপিত হয়েছে অনুষ্ঠানটি। সম্প্রতি প্রতিষ্ঠানটি সেরা মোবাইল ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি লাভ করেছে।

অনুষ্ঠানের এক পর্যায়ে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে তাদের মূল অংশীদারদের গুরুত্বপূর্ণ অবদান এবং সহায়তা প্রদানের জন্য পুরস্কার প্রদান করা হয়। এর মধ্যে বেস্ট রিজিওনাল ডিস্ট্রিবিউটর, বেস্ট ব্র্যান্ড শপস, বেস্ট এরিয়া ম্যানেজার এবং বেস্ট টেরিটরি ম্যানেজারস অন্যতম।

স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, স্যামসাং একটি দূরদর্শী প্রতিষ্ঠান। সুন্দর ভবিষ্যত নির্মাণে আমরা কাজ করে যেতে চাই। প্রতিষ্ঠান হিসেবে আমাদের দৃষ্টি সবসময় ভবিষ্যতের দিকে, তবে আমাদের জন্য পিছনে ফিরে তাকানোটাও গুরুত্বপূর্ণ। গত ১০ বছরে যে লক্ষ্য নিয়ে স্যামসাং কাজ করেছে, সামনের দিকে যাওয়ার ক্ষেত্রে তা আরও ব্যাপক পরিসরে উদ্দীপনা তৈরি করেছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন; জেনারেল ম্যানেজার বোমিন কিম; সিনিয়র ডিরেক্টের এইচ ডি লি এবং হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান । এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফেয়ার ইলেক্ট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব এবং এক্সেল টেলিকম-এর ম্যানেজিং ডিরেক্টর সালাহউদ্দিন আলমগীর।

 

সিনিউজভয়েস/ডেক্স/৩০অক্টো./১৯

Please Share This Post.