বাংলাদেশে সর্বোচ্চ মানসম্মত গ্যালাক্সি নোট ৭ দেবে স্যামসাং

স্যামসাং মোবাইল বাংলাদেশ, গ্রামীনফোনের সঙ্গে যৌথভাবে ১ সেপ্টেম্বর, ২০১৬ থেকে গ্যালাক্সি নোট ৭ -এর প্রি-বুকিং শুরু করেছে। তবে গ্যালাক্সি নোট ৭ এখনো বাংলাদেশের বাজারে আসেনি। ডিভাইসগুলোর সর্বোচ্চ মান নিশ্চিত করেই এগুলো বাংলাদেশের বাজারে নিয়ে আসা হবে জানিয়েছে স্যামসাং বাংলাদেশ কর্তৃপক্ষ।

সম্প্রতি বিভিন্ন দেশে গ্যালাক্সি নোট ৭-এর ব্যাটারিতে সমস্যার বিষয়ে কিছু প্রতিবেদন স্যামসাং-এর কাছে এসেছে। গ্রাহকদের নিরাপত্তাকে স্যামসাং সর্বাধিক গুরুত্ব দিয়ে থাকে এবং স্যামসাং আন্তর্জাতিকভাবে অংশীদারদের সহযোগিতায় গ্রাহকদের সুবিধার কথা নিশ্চিত করে গ্যালাক্সি নোট ৭ পরিবর্তন করে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছে।

পণ্যের গুণগত মানের সঙ্গে স্যামসাং কোনো আপোষ করবে না, স্যামসাং মোবাইল বাংলাদেশের সম্মানিত গ্রাহকদের এমন নিশ্চয়তা দিয়ে স্যামসাং বাংলাদেশের একজন মুখপাত্র বলেন, ‘গ্যালাক্সি নোট ৭ এখনো বাংলাদেশের বাজারে বিক্রি শুরু হয়নি। আমরা গ্রামীণফোনের সঙ্গে যৌথভাবে এই ডিভাইস-এর প্রি-অর্ডার নেওয়া শুরু করেছি। গ্রাহকের নিরাপত্তা আমাদের কাছে সর্বাধিক গুরুত্বপূর্ণ। আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের প্রতিশ্রুতি দিচ্ছি, বাংলাদেশে যেসব গ্যালাক্সি নোট ৭ আসবে তাতে নিশ্চিত করা হবে সর্বোচ্চ গুণমান।’

 

– সিনউজভয়েস ডেস্ক

Please Share This Post.