বাংলাদেশে সকল আসুস ল্যাপটপে উইন্ডোজ ১০

ফেব্রুয়ারি ২০১৮ থেকে দেশের বাজারে আসুসের সকল নোটবুকে দেয়া থাকবে বিশ্বের সব থেকে জনপ্রিয় অপারেটিং সিস্টেম উইন্ডোজ ১০। এই উদ্যোগে ক্রেতাগণ আসুসের নোটবুক এর সঙ্গেই বিল্টইন পাচ্ছেন সব থেকে নিরাপদ এই অপারেটিং সিস্টেম। সরাসরি উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম দেয়ায় এতে ব্যবহারকারী উপভোগ করতে পারবেন নিত্য নতুন সব আপডেট, সঙ্গে থাকবে নিরাপত্তা জনিত সমস্যার সমাধান। আসুস নোটবুকে উইন্ডোজ ১০-এ ব্যবহারকারী উইন্ডোজ হ্যালো ফিচারও উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য, উইন্ডোজ ১০ এযাবৎ কালে তৈরি হওয়া সব থেকে নিরাপদ উইন্ডোজ অপারেটিং সিস্টেম – যাতে ব্যবহারকারী তার ল্যাপটপটির জীবনকাল পর্যন্ত নতুন আপডেট নিতে পারবেন। এতে প্রয়োজনীয় নিরাপত্তাজনিত সফটওয়ার বা অ্যাপস গুলো বিল্ট-ইন দেয়া থাকে- যেমন উইন্ডোজ ডিফেন্ডার অ্যান্টিভাইরাস অ্যাপ্লিকেশন। উইন্ডোজ ডিফেন্ডার অ্যান্টিভাইরাস সার্বক্ষণিক আপডেট থেকে কম্পিউটারকে ইমেইল কিংবা অ্যাপ্লিকেশনের সঙ্গে আসা ভাইরাস, ম্যালওয়্যার বা স্পাইওয়্যার থেকে রক্ষা করে। এছাড়াও যেকোনো প্রয়োজনে আসুস নোটবুক ব্যবহারকারীরা তার উইন্ডোজ সম্পর্কিত সমস্যার সমাধান সরাসরি মাইক্রোসফট সাপোর্ট সেন্টারে কল বা লাইভ চ্যাট থেকে সেবা গ্রহণ করতে পারবেন।

এছাড়াও আসুস নোটবুকের সঙ্গে শুধুমাত্র উইন্ডোজ অপারেটিং সিস্টেমে ব্যবহার উপযোগী অনেক প্রয়োজনীয় অ্যাপ্লিকেশন দেয়া থাকে। আসুস স্প্লেনডিড ল্যাপটপের ডিসপ্লের রঙ ও অভিজ্ঞতাকে পরিবর্তন ও পরিবর্ধন করতে সাহায্য করে। সনিক মাস্টার টেকনোলজি নোটবুকের শব্দ পরিবর্তন করে গান শোনা ও সিনেমা দেখায় নতুন অভিজ্ঞতা দিবে। আরওজি গেমিং সেন্টার ব্যবহার করে প্রফেশনাল গেমারা তার পছন্দমত হার্ডওয়ার টিউন করতে পারবেন।

‘আসুস হার্ডওয়্যার ও সফটওয়্যারের ক্ষেত্রে গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা ও নিরাপত্তা প্রদানের লক্ষ্যে মাইক্রোসফটের সঙ্গে দীর্ঘ দিন ধরেই কাজ করে আসছে। আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি বাংলাদেশের গ্রাহকরা এখন আসুস ল্যাপটপগুলো উপভোগ করতে পারবেন যা উইন্ডোজ ১০ এর সঙ্গে আগে থেকেই দেয়া থাকবে। আমরা আশা করছি এই উদ্যোগ গ্রাহকগণের নিরাপদ কম্পিউটিং-এ প্রত্যাশা পূরণ করেতে সক্ষম হবে।’, জানিয়েছেন আসুস বাংলাদেশের কান্ট্রি-প্রধান আল-ফুয়াদ

উইন্ডোজ ১০ সহ আসুসের নতুন নোটবুকগুলো ফেব্রুয়ারি ২০১৮ থেকে দেশব্যাপী পাওয়া যাবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক