বাংলাদেশে যাত্রা শুরু করলো ফুজো

বাংলাদেশে ফুজো ব্র্যান্ডের ট্রাক এবং বাসের জন্য র‌্যানকন ট্রাকস এন্ড বাসেস লিমিটেডকে (আরটিবিএল) অনুমোদিত সাধারণ পরিবেশক নিযুক্ত করেছে দক্ষিণ এশিয়ার অন্যতম শীর্ষ যানবাহন প্রস্তুতকারক প্রতিষ্ঠান মিতসুবিশি ফুজো ট্রাক এন্ড বাস কর্পোরেশন (এমএফটিবিসি)। বাংলাদেশে ফুজো ব্র্যান্ডের যানবাহনের আমদানী ও পাইকারি বিক্রির একমাত্র দায়িত্ব পালন করবে আরটিবিএল। এই দায়িত্ব আরটিবিএল-এর বিশ্বমানের সেবাসমূহ নিশ্চিত করছে। বৃহষ্পতিবার রাজধানীর তেজগাঁওয়ে ফুজো-এর শোরুমে ফুজো-এর বিভিন্ন মডেলের ট্রাক ও বাসের উন্মোচন হয়।

ঢাকার তেজগাঁওয়ে ফুজো একটি নতুন বিক্রয় ও প্রদর্শনী কেন্দ্র চালু করেছে। এতে গ্রাহকদের জন্য থাকছে ফুজো ব্র্যান্ডের ৯, ১২ এবং ১৬ টনের এফএ, এফআই এবং এফজে মডেলসমূহ। সেরামানের কার্যক্ষমতা, নির্ভরযোগ্যতা এবং দক্ষতা সম্পন্ন ফুজো নিয়ে এসেছে ৪ টন থেকে ৬৫ টন পর্যন্ত বিভিন্ন রেঞ্জের ট্রাক। পুরো রেঞ্জটি ক্রমান্বয়ে বাজারে নিয়ে আসা হবে। প্রাথমিকভাবে গ্রাহকরা পাবেন এফএ, এফআই, এফজে, এফজে (আরএমসি), এফজেড-এর সাথে রোসা বাস এবং ক্যান্টার মডেলসমূহ। আরটিবিএল এ বছরেই সমগ্র বাংলাদেশে থ্রিএস (সেলস, সার্ভিস, স্পেয়ারস্) এবং ২এস (সার্ভিস এন্ড সেলস) শোরুম চালু করবে।

ফুজো ট্রাকসমূহ জাপানের দীর্ঘদিনের ঐতিহ্যবাহী পরীক্ষিত মানের ভিত্তিতে নির্মিত। ডাইমলার ট্রাকসমূহের ব্র্যান্ড ফুজো, যেটি ছয় টনের বেশি ট্রাকসমূহের বৃহত্তম প্রস্তুতকারীর প্রতিষ্ঠান। বিশ্বের প্রায় সকল জায়গায় এর পণ্যসমূহ রয়েছে যেমন- এশিয়া, আফ্রিকা, ল্যাটিন অ্যামেরিকা, ইউরোপ এবং মধ্যপ্রাচ্য। গ্রাহকরা ফুজো-এর বিশ্বস্ত মান, অর্থনৈতিক সাশ্রয়, দৃঢ় ও কার্যকারি ডিজাইন এবং প্রতিশ্রুতিবদ্ধ সেবাসমূহের ওপর ভরসা করতে পারেন।

এতে উপস্থিত ছিলেন ডাইমলার কমার্সিয়াল ভেহিকেল্স প্রাইভেট লিমিটেড-এর দক্ষিণ এশিয়া আঞ্চলিক কেন্দ্রের প্রধান অমিত বিশ্ত, র‌্যানকন ট্রাকস এন্ড বাসেস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রমো রউফ চৌধুরী, ডিভিশনাল ডিরেক্টর মইনুল ইসলাম, সিইও শোয়েব আহমেদ এবং উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

অমিত বিশ্ত বলেন, সেরামানের জ্বালানী সাশ্রয়ী, নির্ভরযোগ্যতা এবং নিরাপত্তা সম্পন্ন আমাদের উচ্চ-কার্যক্ষমতার ফুজো ট্রাকসমূহের মাধ্যমে বাংলাদেশের অগ্রগতিতে অবদান রাখতে পেরে আমরা আনন্দিত। এই বাজারে আমাদের নতুন পদযাত্রায় রয়েছে ব্যাপক প্রোডাক্ট পোর্টফোলিও এবং প্রো-এ্যাক্টিভ গ্রাহক সেবা। র‌্যানকন ট্রাকস এন্ড বাসেস লিমিটেডের নিবেদিত সেটআপ-এর মাধ্যমে বাংলাদেশে ফুজো গ্রাহকদের জন্য আমরা র‌্যানকন-এ একটি আদর্শ ব্যবসায়িক অংশীদার খুঁজে পেয়েছি।

র‌্যানকন ট্রাকস এন্ড বাসেস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রমো রউফ চৌধুরী বলেন, ফুজো-এর সাথে যুক্ত হতে পারে আমরা সত্যিই অনেক গর্বিত, যার মাধ্যমে বাংলাদেশে পরিবহনের ভবিষ্যত একটি আকর্ষণীয় রূপ পাবে। আমরা বিভিন্ন উদ্যোগ নেওয়ার চেষ্টা করবো যাতে থাকবে নেটওয়ার্ক সম্প্রসারণ, বিভিন্ন ধরনের পণ্য এবং প্রো-অ্যাক্টিভ গ্রাহক সেবা। আমরা বিশ্বাস করি, এতে এই অঞ্চলে ফুজো একটি গুরুত্বপূর্ণ অগ্রগতি সাধন করতে পারবে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.