বাংলাদেশে ফরটিনেটের সেরা পার্টনার গাজী কমিউনিকেশন্স

ক্রমাগত বাড়তে থাকা সাইবার নিরাপত্তা ঝুঁকি কমিয়ে আনার সেবা সরবরাহকারী আন্তর্জাতিক প্রতিষ্ঠান ফরটিনেটের বার্ষিক সম্মেলনে গাজী কমিউনিকেশন্স সার্ক পার্টনার অ্যাওয়ার্ড লাভ করেছে।

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে সম্প্রতি বার্ষিক সার্ক পার্টনার সম্মেলনে এ পুরস্কার হস্তান্তর করা হয়। সম্মেলনে উচ্চ ক্ষমতার সাইবার নিরাপত্তা সমাধান, সাইবার নিরাপত্তা ঝুঁকির প্রেক্ষাপট আলোচনাসহ নেটওয়ার্ক মনিটর, তথ্য আদান প্রদান বিষয়ে বিশেষজ্ঞরা তাদের মতামত তুলে ধরেন।

সার্ক অঞ্চলের ৪ টি দেশ-বাংলাদেশ, শ্রীলংকা, ভারত, নেপাল থেকে ১৫০ জন প্রতিনিধি সম্মেলনে অংশ নেন। ফরটিনেটের ফেব্রিক রেডি পার্টনার প্রোগ্রামের সাথে নতুন ব্যবসায়িক সুযোগ সুবিধা উম্মেচন করেছে। একই সাথে সর্বোত্তম প্রযুক্তির সমন্বয় করে আগে থেকে গ্রাহক পর্যায়ে উন্নত সাইবার নিরাপত্তা নিশ্চিত করার সুযোগ দিয়ে থাকে।

সম্মেলনে ফরটিনেটের সার্ক পার্টনারদের জন্য ২০১৬ সালের অ্যাওয়ার্ড ঘোষণা করে। অ্যাওয়ার্ড প্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো: বেস্ট পার্টনার বাংলাদেশ- এসএমবি ব্যবসা: গাজী কমিউনিকেশন্স। বেস্ট পার্টনার শ্রীলংকা- এন্টারপ্রাইজ ব্যবসা: মিলেনিয়াম ইনফরমেশন টেকনোলজিস। ইন্ডিয়া থেকে বেস্ট পার্টনার হয়েছে তিনটি প্রতিষ্ঠান -এন্টারপ্রাইজ ব্যবসায় টাটা কমিউনিকেশন্স লিমিটেড, এসএমবি ব্যবসায় সিকিউর নেটওর্য়াক সলুশন্স ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড এবং অ্যাডভান্স টেকনোলজিস ব্যবসায় রাইজেনস ইনফোটেক প্রাইভেট লিমিটেড।

সার্কে ফরটিনেটের ১ হাজার দুশ’র বেশি নিবন্ধিত পার্টনার রয়েছে। সাম্প্রতিক বছরগুলোর অভিজ্ঞতায় দেখা গেছে, প্রত্যেক অংশীদারের অবদান ফরটিনেটের সাফল্য বাড়িয়েছে উল্লেখ করে ফরটিনেটের সার্ক রিজিওনাল ভাইস প্রেসিডেন্ট রাজেশ মৌর্য বলেন, আমরা ২০১৬ সালে অংশীদার প্রতিষ্ঠানের প্রচেষ্টা এবং অর্জনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ফরটিনেট রিসার্চ ও ডেভেলপমেন্ট খাতে তাঁদের চলমান বিনিয়োগ শক্তিশালী করবে এবং গ্রাহকদের সর্বোত্তম সাইবার নিরাপত্তা প্রদানের জন্য পার্টনারদের সাথে একসঙ্গে কাজ করবে বলেও জানান রাজেশ মৌর্য।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.