বাংলাদেশে নিজস্ব সার্ভিস সেন্টার চালু করতে যাচ্ছে ডি-লিংক

ঘর কিংবা নগর জুড়ে নিরবিচ্ছিন্ন শক্তিশালী ইন্টারনেট সংযোগ সেবা ছড়িয়ে দেয়ার পাশপাশি আসবাব কিংবা হোম অ্যাপ্লায়েন্সগুলোর নিয়ন্ত্রণ ও নিরাপত্তা হাতের মুঠোয় এনে দিচ্ছে ডি-লিংক। ‘ইনভিক্টা’ স্লোগানে বাংলাদেশের বাজার জয় করতে ট্রিব্যান্ড রাউটার, স্মার্ট প্লাগ, মোশন সেন্সর এর মতো ডিভাইস অবমুক্ত করা হয়েছে।

বজ্রপাতের মতো দুর্যোগপূর্ণ আবহাওয়ায় ডিভাইসের নিরাপত্তা ও অন্যান্য সেবা বিষয়ে প্রান্তিক পর্যায়ে প্রতি প্রান্তিকেই কারিগরি প্রশিক্ষণের আয়োজন করতে যাচ্ছে।

একই সঙ্গে আগামী বছরের প্রথম ভাগেই বাংলাদেশে নিজস্ব সার্ভিস সেন্টার খোলার সকল আয়োজন এখন চূড়ান্ত বলে জানিয়েছেন ডি-লিংক বাংলাদেশ প্রতিনিধি (কান্ট্রি ম্যানেজার) শাহরিয়ার হোসেইন।

তিনি জানান, বাংলাদেশের বাজারে ডি-লিংক এর প্রত্যয়ী অগ্রযাত্রা নিয়ে ৩ আগস্ট এবং ৪ আগস্ট, ঢাকায় দুইটি সেশন হয়েছে। এর একটি ছিল কারিগরি কর্মশালা। অন্যটি ছিল ব্যবসায় সম্প্রসারণ ও সেবা নিশ্চিত বিষয়ক সমাবেশ।

কম্পিউটার সোর্স এর তত্ত্বাবধানে বিসিএস কম্পিউটার সিটিতে অনুষ্ঠিত কর্মশালায় ও স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত ছিলেন ডি-লিংক ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট (চ্যানেল অ্যান্ড মোবিলিটি) শঙ্কেত কুলকার্নি, টেকনিক্যাল ম্যানেজার ইওগেশ পাওয়ার, কম্পিউটার সোর্স পরিচালক এ ইউ খান জুয়েল, পণ্য ব্যবস্থাপক খন্দকার ফুয়াদ ওমান, স্পেকট্রাম ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনসোর্টিয়াম পরিচালত তানভীর এহসানুর রহমান, এজিএম আব্দুল্লাহ আল রফিক সুমন প্রমুখ।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.