বাংলাদেশে নতুন প্রযুক্তির এসি আনলো স্যামসাং

 

বিশ্বের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স, বাংলাদেশে নিয়ে এসেছে এয়ার কন্ডিশনারের ২০১৭ সালের মডেলসমূহ। এই এসিগুলো দুটি ক্যাটাগরিতে এসেছে; বিশ্বের প্রথম ৮-পোল ডিজিটাল ইনভার্টার কম্প্রেসরসম্পন্ন এসি এবং নন-ইনভার্টার কম্প্রেসরসম্পন্ন এসি।

স্যামসাং ইলেকট্রনিক্স-এর হোম অ্যাপ্লায়েন্স পণ্যসমূহের নতুন সংস্করণ, ৮-পোল ডিজিটাল ইনভার্টার কম্প্রেসর বিশ্বের প্রথম প্রযুক্তি, যা দেশের অন্য যেকোনো এসির চেয়ে দ্রুততর স্বয়ংক্রিয়ভাবে বিদ্যুৎ ব্যবস্থাপনা করে এবং অধিকতর শীতলীকরণের অভিজ্ঞতা নিশ্চিত করে। এই উদ্ভাবনীয় প্রযুক্তি আরও দিচ্ছে সম্পূর্ণ হাই ডেনসিটি (HD) ফিল্টার, যা ৯৯% ব্যাকটেরিয়া এবং অ্যালার্জেন প্রতিরোধ করে স্বাস্থ্যকর ও পরিস্কার বাতাস নিশ্চিত করে। এই ৮-পোল ডিজিটাল ইনভার্টার কম্প্রেসর প্রযুক্তিটি ৪৩% দ্রুততর সময়ে ঠা-া করার সক্ষমতা এবং ৬৮% বিদ্যুৎ সাশ্রয়ের জন্য অদ্বিতীয়। অন্যদিকে নন-ইনভার্টার এসিতে রয়েছে দ্রততম কুলিং মোড এবং থ্রি কেয়ার বাতাস বিশুদ্ধকরণ প্রযুক্তি।

দুটি ভিন্ন ক্যাটাগরির তিনটি আলাদা ক্যাপাসিটির- এক টন, দেড় টন এবং দুই টন এসিসমূহ এখন বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। ডিজিটাল ইনভার্টার এসি পাওয়া যাচ্ছে ৭৬,৯০০ টাকা থেকে ১০৫,৯০০ টাকার মধ্যে এবং নন ইনভার্টার এসি পাওয়া যাচ্ছে ৫৫,৯০০ টাকা থেকে ৮২,৯০০ টাকার মধ্যে।

ডিজিটাল ইনভার্টার এসির মডেলগুলো হচ্ছে AR12MVFHGWK2RG, AR18MVFHGWK2RG এবং AR24MVFHGWK2RG।

নন ইনভার্টার এসির মডেলগুলো হচ্ছে AR12MCFHGWK2RG, AR18MCFHGWK2RG এবং AR24MCFHGWK2RG।

ডিজিটাল ইনভার্টার এসির গ্রাহকরা ১০ বছরের কম্প্রেসর রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি এবং নন-ইনভার্টার এসির গ্রাহকরা পাঁচ বছরের কম্প্রেসর রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি উপভোগ করতে পারবেন।

এই নতুন এসিগুলোর উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ, হোম অ্যাপ্লায়েন্সের প্রোডাক্ট ম্যানেজার সালমান আব্বাস খান, কনজ্যুমার ইলেকট্রনিক্স-এর মার্কেটিং ম্যানেজার সাজ্জাদ মাহমুদসহ স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ বলেন, ‘স্যামসাং সব সময় উদ্ভাবনীয় প্রযুক্তির মাধ্যমে মানুষের জীবনে নতুনত্ব নিয়ে আসার প্রতি গুরুত্বারোপ করে। এ বছর সম্পূর্ণ নতুন প্রযুক্তির দুটি এয়ার কন্ডিশনার আনতে পেরে আমরা সত্যিই আনন্দিত। বাংলাদেশে প্রথমবারের মতো দ্রুততর সময়ে শীতলীকরণ এবং বিদ্যুৎ ব্যবস্থাপনা নিশ্চিত করতে আমরা নিয়ে এসেছি ৮-পোল ডিজিটাল কম্প্রেসর এসি, যা বাংলাদেশের বাজারে খুবই গুরুত্বপূর্ণ। আমরা বিশ্বাস করি, আমাদের সম্মানিত গ্রাহকরা এই উদ্ভাবনকে পছন্দ করবেন এবং উপভোগ করবেন সবচেয়ে সেরা মানের অভিজ্ঞতা।’

গ্রাহকরা স্যামসাং এর সকল ব্র্যান্ড শপ এবং অনুমোদিত ডিস্ট্রিবিউটর- ট্রান্সকম ডিজিটাল এবং র‌্যাংগস থেকে এই পণ্যগুলো কিনতে পারবেন। এই এসিগুলোর সঙ্গে গ্রাহকরা আরও পাবেন ১৫ ফুট স্যামসাং কপার পাইপ, যন্ত্রাংশ এবং বিক্রয়োত্তর সেবার এক বছরের ওয়ারেন্টি, ফ্রি হোম ডেলিভারি ও ইন্স্টলেশন এবং ইএমআই সুবিধা।

বিস্তারিত জানতে ভিজিট করুন স্যামসাং বাংলাদেশের ফেসবুক পেজ- www.facebook.com/SamsungBangladesh এবং কল করুন- ০৮০০০৩০০৩০০ নম্বরে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.