বাংলাদেশে ডেলইএমসি এক্সপেরিয়েন্স সেন্টার চালু; থাকছে ফ্রি অ্যাপ্লিকেশন পরীক্ষাগার

ডেল ইএমসি এক্সিকিউটিভ ব্রিফিং প্রোগ্রাম ক্রেতা, ভবিষ্যত ক্রেতা ও পার্টনারদের তথ্যপ্রযুক্তি বিশ্বে একসঙ্গে কাজ করতে, নতুন উদ্ভাবন করতে ও পুরাতনকে বদলে দিতে সাহায্য করে।

ব্রিফিং প্রোগ্রামের মাধ্যমে আমরা ক্রেতাদের নিত্যনতুন চ্যালেঞ্জ মোকাবেলা করার ও তার পরবর্তী পদক্ষেপ নেয়ার সমাধান দিয়ে থাকি, বলেছেন এপিজে নিউ বিজনেস ও এশিয়া ইমার্জিং মার্কেটস এর ভাইস প্রেসিডেন্ট মিস্টার চু চি উই

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) ঢাকার ডেলইএমসি অফিসে গণমাধ্যম কর্মীদের সামনে তিনি ডেলইএমসি এক্সপেরিয়েন্সেস সেন্টারের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেল বাংলাদেশর ক্যান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান, ম্যানেজার প্রতাপ সাহা ও অন্যান্যরা।

ডেলইএমসি এক্সপেরিয়েন্স সেন্টারে তার ক্রেতারা অতি প্রয়োজনীয় সকল অ্যাপ্লিকেশন পরীক্ষা করতে পারবেন বলে জানান তিনি।

নতুন ডিজিটাল জমানায় পুরাতন ব্যাবস্থাপনা নবায়নই ক্রেতাদের মূল চ্যলেঞ্জ বলে অবহিত করা হয়।

ডেলইএমসি এক্সপেরিয়েন্স সেন্টারটিতে রয়েছে সর্বাধুনিক পাওয়ারএজ সার্ভার, স্টোরেজ ব্যবস্থা, সর্বোচ্চ পর্যায়ের ব্যবস্থাপনা একত্রীকরণ সেবা ও মুক্ত নেটওয়ার্ক পণ্য, যা ক্রেতাদের সেই চ্যালেঞ্জ মোকাবেলায় সহায়তা করবে।

চি উই বলেন, এই এক্সপেরিয়েন্স সেন্টার শুধুমাত্র ক্রেতাদের জন্যই নয়, বরং নতুন প্রজন্মের যারা এমন ধরনের অ্যাপ্লিকেশন তৈরিতে নিয়োজিত তাদের সেটি পরীক্ষা করার জন্যও উন্মুক্ত।  .

অদূর ভবিষ্যতে আরও ‌সার্ভার, স্টোরেজ ও অন্যান্য সেবামূলক সাজসরঞ্জাম এক্সপেরিয়েন্স সেন্টারটিতে যুক্ত করা হবে বলে তিনি তুলে ধরেন।

-গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.