বাংলাদেশে চীনের ডেলিক্সি হোমএলসি’র ইলেকট্রিক পণ্য

চীনের স্বনামধন্য প্রতিষ্ঠান ডেলিক্সি হোমএলসি’র সাথে চুক্তিবদ্ধ হয়েছে বাংলাদেশের ই এন্ড এ  কন্সট্রাকশন গ্রুপ। ডেলিক্সি হোমএলসি বিশ্বখ্যাত এই ইলেকট্রিক প্রতিষ্ঠানটি তাদের সকল পণ্য এখন পাওয়া যাবে বাংলাদেশে। বৃহস্পতিবার এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ডেলিক্সি হোমএলসি (DELIXI Homelc) এর ব্র্যান্ড ঘোষণা করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইলেকট্রিকাল এসোসিয়েশন এর চেয়ারম্যান এবং পরিচালক এফবিসিসিআই খন্দকার রুহুল আমিন। ই এন্ড এ কন্সট্রাকশন গ্রুপের প্রধান নির্বাহী মো: সারওয়ার ইজাজ।  এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ইলেকট্রিকাল এসোসিয়েশন এর সিনিয়র ভাইস চেয়ারম্যান ও পরিচালকগণ।

এই সময় সারওয়ার ইজাজ বলেন, চীনের বিখ্যাত প্রতিষ্ঠান ডেলিক্সি হোমএলসি আমাদের সাথে যুক্ত হয়েছে এর ফলে আমাদের সেবার পরিধি বাড়বে। আমরা সব সময় চেষ্ঠা করবো আমাদের সেরাটা দিতে। বাংলাদেশে ইলেকট্রিক পণ্যের ব্যাপক চাহিদা রয়েছে। বাংলাদেশের বিদ্যুৎ সংকট নিরসনের লক্ষ্যে আমরা কাজ করে যাবো।

চীনের অন্যতম লো ভোল্টেজ ইলেকট্রিক পণ্য যেমন- এল ই ডি লাইট, সুইচ-সকেট, মিটার ইত্যাদির উৎপাদনকারী প্রতিষ্ঠান ডেলিক্সি হোমএলসি। এছাড়াও তারা হাই ভোল্টেজ পণ্য সমূহ উৎপাদন করে থাকে। এর পণ্য সমগ্র চীন ও বিশ্বব্যাপী সুনাম অর্জন করেছে।

১৯৯২ সাল থেকে ই এ গ্রুপ মূলত পাওয়ার ও কন্সট্রাকশন সহ বিভিন্ন পরিসরে ব্যাবসা পরিচালনা করছে। বাংলাদেশের বিদ্যুৎ সংকট নিরসনের লক্ষ্যে এবং স্বল্প মূল্যে মানসম্পন্য পণ্য ক্রেতাগনের নিকট পৌঁছে দেবার উদ্যশ্যে তারা যৌথ উদ্যোগ নেয় ডেলিক্সি হোমএলসি এর সাথে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পরিচালক ডিপিডিসি, চীফ ইঞ্জিনিয়র ডেসকো, পরিচালক ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক, কান্ট্রি ম্যানেজার স্নাইডার বাংলাদেশ ও অন্যান ব্যাবসায়ী, সরকারী, বেসরকারী, ব্যাংক এর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। বক্তাগন বিদ্যুৎ সংকট নিরসনে বিদ্যুৎ সাশ্রয়ী পণ্যের প্রয়োজনীয়তা ও চাহিদা নিয়ে তাদের মূল্যবান মতামত ব্যক্ত করেন।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.