বাংলাদেশে গ্যালাক্সি নোট৮ এর প্রি-অর্ডার ঘোষণা করলো স্যামসাং

বাংলাদেশে গ্যালাক্সি নোট৮ এর প্রি-অর্ডার ঘোষণা করলো স্যামসাং মোবাইল বাংলাদেশ  বাংলাদেশে গ্যালাক্সি নোট৮ এর প্রি-অর্ডার ঘোষণা করলো স্যামসাং মোবাইল বাংলাদেশ আকর্ষণীয় বান্ডেল অফারের সাথে প্রি-অর্ডার শুরু হচ্ছে ২৭ আগস্ট থেকে স্যামসাং মোবাইল বাংলাদেশ, বাংলাদেশের বাজারে গ্যালাক্সি নোট৮ উন্মোচন করেছে। গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর সর্বশেষ সংস্করণ, স্যামসাং গ্যালাক্সি নোট৮ গ্রামীণফোন হাউসের একটি অনুষ্ঠানে উন্মোচন করা হয়, যেখানে স্যামসাং ও গ্রামীণফোন যৌথভাবে নোট৮-এর প্রি-অর্ডার ঘোষণা করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি, স্যামসাং ইলেক্ট্রনিকস বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, জেনারেল ম্যানেজার ইয়াং উ লী, হেড অব মোবাইল মূয়ীদুর রহমান, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব, এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেডের চেয়ারম্যান সালাহউদ্দীন আলমগীর, গ্রামীণফোনের সিনিয়র ডিরেক্টর ও হেড অব কমিউনিকেশন নেহাল আহমেদ এবং ডেপুটি ডিরেক্টর (ডিভাইস) সরদার শওকত আলী।

স্যামসাং সর্বপ্রথম নোট সিরিজ নিয়ে আসে ২০১১ সালে। তখন থেকেই, মোবাইল অতিআগ্রহীদের নোটের সিগনেচার, বড় আকারের স্ক্রীন এবং এস পেন-এর প্রতি বেশ উৎসাহ দেখিয়েছে। বাজারে আসা সম্পূর্ণ নতুন গ্যালাক্সি নোট৮ সাজানো হয়েছে ইনফিনিটি ডিসপ্লে, উন্নত এস পেন এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ ডুয়েল ক্যামেরা, যা গ্রাহককে দৈনন্দিন ও কর্ম জীবনে বেশি কিছু অর্জনে সাহায্য করবে।

প্রি-অর্ডার অফার এবং প্রাপ্যতা দেশের শীর্ষ টেলিকম অপারেটর গ্রামীণফোন এর আকর্ষণীয় বান্ডেল অফারের সাথে গ্যালাক্সি নোট৮ এর প্রি-অর্ডার চলছে ২৭ আগস্ট ২০১৭ থেকে ২১ সেপ্টেম্বর ২০১৭ পর্যন্ত। গ্রাহকরা www.preordernote8.com অথবা www.grameenphone.com/shop ভিজিট করে অথবা যেকোন স্যামসাং স্টোর বা গ্রামীনফোন সেন্টার থেকে হ্যান্ডসেটগুলোর প্রি-অর্ডার করতে পারবেন। প্রতিটি প্রি-অর্ডারের সাথে গ্রামীণফোন গ্রাহকরা প্রাথমিকভাবে পাবেন ১৪ দিন মেয়াদে ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা। এছাড়াও পরবর্তীতে গ্রাহকরা ৩ মাসে মোট ৬ বার ২৮ দিন মোট মেয়াদে ৪০০ টাকায় ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশে গ্যালাক্সি নোট৮ হ্যান্ডসেট স্যামসাং-এর সকল অনুমোদিত স্টোর এবং সকল গ্রামীনফোন সেন্টারে পাওয়া যাবে। গ্যালাক্সি নোট৮-এর মূল্য ৯৪,৯০০ টাকা যা, ৪,৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন ২,৫০০ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে উপভোগ করা যাবে। গ্রাহকরা সকল শীর্ষ ব্যাংক থেকে ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধাসহ এই হ্যান্ডসেট উপভোগ করতে পারবেন।

উদ্বোধন অনুষ্ঠানে স্যামসাং ইলেক্ট্রনিকস বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, নিবেদিত প্রাণ নোট ব্যবহারকারীরাই  স্যামসাং-এর অন্যতম প্রেরণা এবং আমরা নোট সিরিজের ধারাবাহিকতা বজায় রেখে তাদের এ নিরন্তর ভালোবাসাকে সম্মান জানাই। তাদের এই নিখাদ ভালোবাসা আমাদেরকে বেশি কিছু করার সাহস যোগাবে। ইনফিনিটি ডিসপ্লে থেকে শুরু করে উন্নত এস পেন এবং শক্তিশালী ডুয়েল ক্যামেরার গ্যালাক্সি নোট৮-এর গ্রাহকরা এমন সব কিছু করতে পারবে, যা তারা আগে করা সম্ভব বলেও ভাবেনি।

এছাড়াও স্মার্টফোন কোয়ালিটির বিজ্ঞানে ও নিরাপত্তার বিপ্লবের ক্ষেত্রে কার্যকর অর্জন তৈরিতে সাহায্য করবে। গ্যালাক্সি নোট৮ বিরতিহীন ডিভাইস সিরিজ ও ব্যাটারির নিরাপত্তা সংগতি প্রটোকল সফলতার সাথে শেষ করেছে। গ্যালাক্সি নোট৮ উদ্বোধনের মাধ্যমে আমরা আপনাকে আগামী প্রজন্মের নোট ব্যবহারের অভিজ্ঞতা অর্জন ও নতুন কিছু করার আমন্ত্রণ জানাচ্ছি।

-সিনিউজভয়েস 

 

Please Share This Post.