বাংলাদেশে গ্যালাক্সি নোট ৭ আসবে সর্বোচ্চ গুনমান নিশ্চিত করে !

স্যামসাং সর্বোচ্চ গুনমানের পণ্য উৎপাদনে প্রতিশ্রূতিবদ্ধ এবং আমরা আমদের সম্মানিত গ্রাহকদের রিপোর্ট করা প্রত্যেকটি ঘটনা সর্বাধিক গুরুত্তের সাথে বিবেচনা করে থাকি।  সম্প্রতি নোট ৭- এর রিপোর্ট করা ঘটনাগুলোর পরিপ্রেক্ষিতে, একটা পুর্নাঙ্গ তদন্তের পর আমরা ফোনটির ব্যাটারি সেলে সমস্যা খুজে পেয়েছি।

আজকে পর্যন্ত (সেপ্টেম্বর ১) বিশ্বব্যাপী এরকম ৩৫ টি ঘটনা আমাদের কে জানানো হয়েছে এবং এই মুহূর্তে আমরা আমাদের সাপ্লাইয়ারদের সাথে একটি বাজার পরিদর্শন করছি যাতে করে সম্ভাব্য সমস্যাযুক্ত ব্যাটারিগুলোকে শনাক্ত করা সম্ভব হয়।

যেসব গ্রাহকেরা এই মুহূর্তে গ্যালাক্সি নোট ৭ ব্যবহার করছেন, সামনের কয়েক সপ্তাহের মধ্যে আমরা স্বেচ্ছায় তাদের সেইসব ডিভাইস নতুন আরেকটি ডিভাইসের সাথে পরিবর্তন করে দিবো। এই ঘটনার পরিপ্রেক্ষিতে বাজারে যে সমস্যার সৃষ্টি হবে সে ব্যাপারে আমরা অবগত রয়েছি কিন্তু স্যামসাং সর্বোচ্চ গুনমানের পণ্য গ্রাহকদের সরবরাহ করতে প্রতিশ্রূতিবদ্ধ। তাই আমরা আমাদের অংশিদারদের সাথে অতন্ত নিবিড়ভাবে কাজ করে যাচ্ছি যাতে করে ডিভাইস পরিবর্তনের বিষয়টি গ্রাহকদের জন্য সহজ হয়। স্যামসাং বাংলাদেশের একজন মুখপাত্র বলেছেন গ্যালাক্সি নোট ৭ এখোনো বাংলাদেশের বাজারে বিক্রি শুরু হয়নি। আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের এই প্রতিশ্রূতি দিচ্ছি যে, বাংলাদেশে যেই গ্যালাক্সি নোট ৭ আসবে তাতে নিশ্চিত করা হবে সর্বোচ্চ গুনমান।

স্যামসাং নোট ৭ অফিশিয়াল বিবৃতি।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.