বাংলাদেশে এমটুএম গ্রুপের ওয়ান স্টপ ব্যাংকিং সেবা

এমটুএম গ্রুপ বাংলাদেশে ‘টেকনোমিডিয়া লিমিটেড’ এবং ‘ভাইব্রেন্ট বাংলাদেশ’ এর সঙ্গে প্রযুক্তি অংশীদারিত্বের মাধ্যমে আর্থিক ইকোসিস্টেম গড়ে তোলার জন্য প্রথমবারের মতো ওয়ান স্টপ ব্যাংকিং সুবিধা প্রদান করবে।

‘ভাইব্রেন্ট বাংলাদেশ’ এদেশে এমন ইকোসিস্টেম গড়ে তুলতে চাচ্ছে, যা বাংলদেশের আর্থিক খাতের অতীত ও বর্তমানের চ্যালেঞ্জকে মোকাবেলা করে মৌলিক আর্থিক সেবাগুলো বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে দিতে সহযোগিতা করবে। এমটুএম গ্রুপ বর্তমানে অগ্রাধিকার ভিত্তিতে বাংলাদেশের বড় আর্থিক প্রতিষ্ঠানগুলোকে এদেশীয় চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য কাজ করছে। বর্তমানে ৩০০ এর অধিক প্রতিষ্ঠান এমটুএম এর সেবা গ্রহণ করছে। বিশ্বের প্রায় ৫০টি দেশে এমটুএম সল্যুশনের মাধ্যমে মাল্টি চ্যানেলে অনলাইন লেনদেনে নিরাপদ সুবিধা প্রদান করছে।

সোমবার রাজধানীর ওয়েষ্টিন হোটেলে এমটুএম গ্রুপ তাদের বিভিন্ন সেবা সম্পর্কে জানাতে একটি অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাইটেক পার্ক অথোরিটির ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম ।

অনুষ্ঠানে এমটুএম গ্রুপের বিজনেস ডেভেলপমেন্ট এর জেনারেল ম্যানেজার মোহাম্মদ মোকলেস বিভিন্ন সেবা সম্পর্কে অবহিত করেন। ‘ভাইব্রেন্ট বাংলাদেশ’ এর সিইও মোহাম্মদ মারবিন অনুষ্ঠানে বাংলাদেশের আর্থিক খাতের বিভিন্ন চ্যালেঞ্জ নিয়ে আলোচনা করেন।


– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.