বাংলাদেশে অ্যাপটেক’র প্রতিনিধি হলো এডিএন এডুসার্ভিসেস

বিশ্ব বিখ্যাত কোম্পানি অ্যাপটেক ইন্টারন্যাশানাল-এর সঙ্গে এডিএন গ্রুপ-এর সাব ব্র্যান্ড ইউনিট, এডিএন এডুসার্ভিসেস লিমিটেড বাংলাদেশের একমাত্র অনুমোদিত প্রতিনিধি হিসেবে পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তির ফলে অ্যাপটেক কম্পিউটার এডুকেশন (এসিই), এরিনা মাল্টিমিডিয়া, অ্যাপটেক হার্ডওয়ার ও নেটওয়ার্ক একাডেমি (এএইচএনএ) এবং অ্যাপটেক ইংলিশ লার্নিং একাডেমি (এইএলএ)-র বাংলাদেশে প্রতিনিধিত্ব করবে এডিএন এডুসার্ভিসেস লিমিটেড।

এডিএন এডুসার্ভিসেস লিমিটেড প্রধান কার্যালয়ে সম্প্রতি অ্যাপটেক ইন্টারন্যাশানাল ও এডিএন এডুসার্ভিসেস লিমিটেড-এর মধ্যে অনুষ্ঠিত হয় এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। এই চুক্তির ফলে অ্যাপটেক ইন্টারন্যাশানাল-এর সঙ্গে বাংলাদেশে প্রশিক্ষণ এর মাধ্যমে শিক্ষা ও জনদক্ষতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করবে এডিএন এডুসার্ভিসেস লিমিটেড।

এডিএন এডুসার্ভিসেস লিমিটেড একটি প্রগতিশীল প্রতিষ্ঠান, যারা প্রশিক্ষণ এর মাধ্যমে শিক্ষাব্যবস্থা নিশ্চিত করে জনদক্ষতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করছে। ব্যক্তি ও প্রতিষ্ঠানকে আইটি সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণে সর্বাঙ্গীণ সহায়তা প্রদান করে এই প্রতিষ্ঠানটি। বেসিক থেকে শুরু করে বিভিন্ন কোর্স ফাউন্ডেশন এবং সেই সঙ্গে নানান জটিল বিষয় যেমন- প্রোজেক্ট ম্যানেজমেন্ট, প্রোগ্রামিং ইত্যাদি বিষয়াদিও রয়েছে এর আওতায়। ব্যক্তি ও প্রতিষ্ঠানের স্বার্থে আরো রয়েছে প্রশিক্ষক তৈরি করা, ই-লার্নিং এবং ব্লেন্ডেড লার্নিং সল্যুশন প্রদান করা।

আইটি সফটওয়্যার মার্কেটের চাহিদাভিত্তিক প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে যুব কর্মসংস্থান গঠনের লক্ষ্য আরো ত্বরান্বিত হবে এই পার্টনারশিপ-এর ফলে। তরুণ মেধাবী ছাত্রদের দেশে বসেই উন্নত মানের প্রশিক্ষণে সার্টিফাই হওয়ার সুযোগ করে দিবে এই প্রোগ্রামটি।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডিএন গ্রুপের চেয়ারম্যান আসিফ মাহমুদ, এডিএন এডুসার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তপন কান্তি সরকার এবং ইন্টারন্যাশনাল অ্যাপটেক লিমিটেডের বিজনেস ডেভেলপমেন্টের সিনিয়র ম্যানেজার সোম বাকসী।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.