বাংলাদেশে অপো এফ৫ ৬জিবির প্রি-বুকিংয়ে ব্যাপক সাড়া

অপো কমিউনিকেশন ইক্যুইপমেন্ট বাংলাদেশ লিমিটেড, এ বছরের ২ ডিসেম্বর থেকে অপো এফ৫ ৬জিবি রেড ভার্সনের স্মার্টফোনের প্রি-বুকিং অর্ডার নেওয়া শুরু করে। অপো যে পরিমাণ হ্যান্ডসেট বাংলাদেশে নিয়ে আসার পরিকল্পনা করেছিল, প্রি-বুকিং-এ সে সংখ্যা এরই মধ্যে ছাড়িয়ে গেছে। গত ৮ ডিসেম্বর থেকে প্রি-বুক করা হ্যান্ডসেটগুলো গ্রাহকের হাতে তুলে দেওয়া হচ্ছে।

অপো এফ৫ ৬জিবি রেড ভার্সন পাওয়া যাচ্ছে ৩২,৯৯০ টাকা মূল্যে। অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, ‘আমাদের নতুন সেলফি এক্সপার্ট এফ৫ ৬জিবি রেড ভার্সনের জন্য গ্রাহকদের যুগান্তকারী সাড়া দেখে আমরা অত্যন্ত আনন্দিত। স্টাইলিশ আউটলুক ও দ্রুততর কার্যক্ষমতার সাথে অপো এফ৫ ৬জিবি রেড ভার্সন আমাদের গ্রাহকদের সেরা অভিজ্ঞতা দিবে।’

দৃষ্টিনন্দন লাল রঙের উপস্থিতির সঙ্গে ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি রম-এর অপো এফ৫ ৬জিবি’র আছে অনেক বেশি স্টোরেজ ক্ষমতা ও উন্নত প্রসেসর। অনেক বেশি স্টোরেজ ক্ষমতা থাকায় গ্রাহকরা স্বচ্ছন্দে এই ফোন ব্যবহার করতে পারবেন। আর স্টাইলিশ ও ফ্যাশনেবল লালা রঙ নিশ্চিত করবে আপনি আপনার পছন্দের ফ্যাশনে আছেন।

অপো এফ৫ ৬জিবি’র অসাধারণ বিউটি টেকনোলোজি সেলফিকে আরও সুন্দর করে তুলবে। আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলোজি একটি গ্লোবাল ডাটাবেজ-এর উপর ভিত্তি করে মুখের আকার ও গঠন চিহ্নিত করে এবং একটি চেহারার গঠন ও আকার অন্যটি থেকে সহজেই আলাদা করতে পারে। সেলফিকে প্রাণবন্ত করে তুলতে আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স-এর ব্যবহার বিষয়ে প্রফেশনাল ফটোগ্রাফার ও মেক-আপ আর্টিস্টদের পরামর্শ নেওয়া হয়। অপো এফ৫ ৬জিবি’তে আছে ৬.০ ইঞ্চি ফুল এইচডি ও ফুল-স্ক্রিন এবং ১৮.৯ আসপেক্ট রেশিও ডিসপ্লে, যা ব্যবহারকারীকে ফোনের ডিসপ্লে সাইজ বাড়ানো ছাড়াই বেশকিছু ভিজুয়্যাল সুবিধা উপভোগ করার সুযোগ দিচ্ছে। মধ্যম মানের ফোনগুলোর মধ্যে এরকম ডিসপ্লে’র ফোন এটিই প্রথম।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.