বাংলাদেশের বাজারে মটোরোলার জি-৭ পাওয়ার

বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে  মটোরোলার নতুন স্মার্টফোন মটো জি-৭ পাওয়ার। ফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ১৯,৯৯০ টাকা। মোটো হাব, গেজেট অ্যান্ড গিয়ার, এডিসন প্লাগ ইন, রবি শপ এবং পিকাবুসহ বাংলাদেশের সব জায়গা থেকে ফোনটি সংগ্রহ করতে পারবেন গ্রাহকরা।

নতুন এ ফোনটির বিষয়ে বাংলাদেশের মটোরোলার ন্যাশনাল ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেডের পরিচালক সাকিব আরাফাত বলেন অ্যান্ড্রয়েড ফোনগুলোর মধ্যে মটোরোলা জি সিরিজের স্মার্টফোনগুলোকে সবসময়ই অন্যতম ভালো ফোন হিসেবে বিবেচনা করা হয়। মটো জি-৭ পাওয়ার স্মার্টফোনে এমন সব ফিচার আছে যা ফোনটি অনন্য হিসেবে   বলা যায়। একবার চার্জে তিনদিনের ব্যাকআপ সুবিধা থাকায় বাংলাদেশের ভ্রমণপ্রিয় মানুষের চাহিদা পূরণ করতে পারবে ফোনটি।

ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড-৯ ব্যবহার করা হয়েছে। ডিভাইসটির নেভিগেশন বার থেকে ব্যবহারকারীরা আনলক, মিডিয়া কন্ট্রোলস, স্ক্রিনশট এডিটর, থ্রি ফিঙ্গার স্ক্রিনশট, ফাস্ট ফ্ল্যাশলাইট, কুইক ক্যাপচার, পিক ডিসপ্লে, অ্যাটেনটিভ ডিসপে­ ইত্যাদি অপশনে যেতে পারবেন।
মটোরোলা বিশ্ববিখ্যাত লেনোভোর মালিকানাধীন একটি প্রতিষ্ঠান। দীর্ঘ ১০ বছর বিরতি দিয়ে কোম্পানিটি বাংলাদেশের বাজারে নতুন নতুন ফোন এনেছে। বাংলাদেশের মটোরোলার ন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করছে স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড।

-সিনিউজভয়েস/জিডিটি/২এপি/১৯

Please Share This Post.