বাংলাদেশের বাজারে টিসিএল মোবাইল

বাংলাদেশের বাজারে এসেছে প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান টিসিএল ব্র্যান্ড, চলতি মাসের ১০ তারিখ থেকে টিসিএল তাদের মোবাইল নিয়ে যাত্রা শুরু করেছে।

টিসিএল ও অ্যালকাটেল মোবাইল যৌথ উগ্যোগে তৈরি হয় টিসিএল ব্র্যান্ড। বিশ্বজুড়ে প্রযুক্তিপণ্য উৎপাদন শিল্পে একটি বিশিষ্ট ব্র্যান্ড হিসেবে নিজেদেরকে পরিচিত করেছে টিসিএল। টিসিএল অ্যালকাটেল ব্র্যান্ডের মোবাইল ডিভাইস উৎপাদন ও সরবরাহের কাজ করছে। কানাডার স্মার্টফোন নির্মাতা ব্ল্যাকবেরির ফোন তৈরির কাজও করে চীনের এই প্রতিষ্ঠানটি। ব্ল্যাকবেরি ফোনের নকশা, উৎপাদন ও বিক্রি করে টিসিএল। অ্যালকাটেলের পাশাপাশি টিসিএল ব্র্যান্ডের মোবাইল ও মিলবে দেশের বাজারে।

টিসিএল ব্র্যান্ড বিশ্বের সেরা ১০ মোবাইল ব্র্যান্ডগুলোর মধ্যে ৯ম স্থান দখল করেছে। বিশ্বের ১৭০টি দেশে তাদের কার্যক্রম অব্যাহত রয়েছে।

টিসিএল তাদের দুইটি স্মার্টফোন নিয়ে বাংলাদেশে বাজারে যাত্রা শুরু করেছে। ২টি মডেলেই ব্যবহার করা হয়েছে আধুনিক প্রযুক্তি এবং ডিজাইন। বাংলাদেশে উন্নত সেবার প্রদানের জন্য টিসিএল কর্তৃক অথোরাইজড অনলাইনে মোবাইল বিক্রয়কারী প্রতিষ্ঠান বাইমোবাইল ঢাকা, খুলনা, চট্রগ্রাম, রাজশাহী এবং বরিশালে বিভাগে ৫টি কাস্টমার কেয়ার প্রতিষ্ঠা করেছে।

অনলাইনে মোবাইল ফোন বিক্রয়কারী দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান বাইমোবাইল ডটকম ডটবিডি (buymobile.com.bd) মাধ্যমে মিলবে টিসিএল ব্র্যান্ডের স্মার্টফোন। দেশে টিসিএল এর কোনো শাখা বা শোরুম নেই। শুধুমাত্র বাইমোবাইলের মাধ্যমে টিসিএল ব্র্যান্ডের ফোন কেনা যাবে।

টিসিএল ব্র্যান্ডের মার্কেটিং হেড সোহাগ জানান, বাংলাদেশে স্মার্টফোনের চাহিদা বেড়ে চলছে, তাই বিশ্বের নামিদামি প্রতিষ্ঠানগুলো তাদের আধুনিক প্রযুক্তির ডিভাইস নিয়ে বাংলাদেশে এসেছে। টিসিএল এখন থেকে তাদের নতুন প্রযুক্তির ফোন নিয়ে আসবে বাংলাদেশে। দামও থাকবে ক্রেতাদের হাতের নাগালে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.