বসুন্ধরা সিটিতে জেলটা মোবাইলের ব্র্যান্ড শপ

পারটেক্স স্টার, কর্ণফুলী ও মেট্রো গ্রুপের যৌথ প্রতিষ্ঠান ‘স্কাই টেলিকমিউনিকেশন লিমিটেডের নিজস্ব ব্র্যান্ড ‘জেলটা মোবাইল’।

৩০ জানুয়ারি সোমবার, ঢাকার অন্যতম মার্কেট বসুন্ধরা সিটি শপিং মল-এ উদ্বোধন হলো ‘জেলটার প্রথম ব্র্যান্ড শপ’। ফিতা কেটে এই ব্র্যান্ড শপটির উদ্বোধন করেন পারটেক্স স্টার গ্রুপ ও স্কাই টেলিকমিউনিকেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আজিজ আল মাহমুদ মিঠু, কর্ণফুলি গ্রুপের ডিএমডি রাজীব চৌধুরী, স্কাই টেলিকমিউনিকেশন লিমিটেডের পরিচালক মাকিন উর রশিদ রছি।

এ সময় উপস্থিত ছিলেন জেলটা মোবাইলের বিজনেস ডেভেলপমেন্ট এজিএম মো: সাইদুর রহমান, প্রোডাক্ট ম্যানেজমেন্ট এজিএম কাজী জাফর উল্লাহ্, সার্ভিস ম্যানেজার আসিফ আহমেদ, ডেপুটি ম্যানেজার একাউন্টস মাহবুবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে আজিজ আল মাহমুদ মিঠু বলেন, কম খরচে উন্নত মানের জেলটা ব্র্যান্ডের মোবাইল ফোন সরবরাহ করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।’

দেশব্যাপী জেলটার ডিস্ট্রিবিউশন ও সার্ভিস নেটওয়ার্কের পাশাপাশি বসুন্ধরা সিটির এই ব্র্যান্ডশপে এখন থেকে জেলটার সব ধরনের হ্যান্ডসেট বিক্রয় ও সার্ভিস সেবা মিলবে। এই ব্র্যান্ড শপ উদ্বোধন উপলক্ষে বর্তমানে চলছে সেলফি কনটেস্ট। এখানে গিয়ে সেলফি তুলে www.facebook.com/Zeltamobile ফেসবুকে পেজের ইনবক্সে ছবি পাঠালে লটারির মাধ্যমে মিলবে আকর্ষণীয় সব পুরষ্কার। আর হ্যান্ডসেট কিনলেই ক্রেতারা পাবেন বিশেষ উপহার।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.