‘বন্ধুর জন্য বন্ধু স্মার্টফোন ১০০ টাকায়’

আগামি ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে দেশীয় মোবাইল ব্র্যান্ড ওকাপিয়া ‘বন্ধুর জন্য বন্ধু স্মার্টফোন ১০০ টাকায়’ অফার চালু করেছে। এই অফারের আওতায় প্রতি ২০তম বন্ধু স্মার্টফোন ক্রেতা ৩৮৯০ টাকা মোবাইল রিচার্জ পাবেন। স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৯৯০ টাকা। তাই, অফারের মাধ্যমে ২০তম ক্রেতা মাত্র ১০০ টাকায় বন্ধু স্মার্টফোন কেনার সুযোগ পাবে।

‘বন্ধুর জন্য বন্ধু স্মার্টফোন ১০০ টাকায়’ অফারটি আগামী ১০ ফেব্রুয়ারি, ২০১৬ থেকে শুরু হয়ে ১৫ মার্চ, ২০১৬ পর্যন্ত চলবে। এই সময়ের মধ্যে বন্ধু স্মার্টফোনটি ক্রয় করে হ্যান্ডসেটে কমপক্ষে ২৪ ঘন্টা একটি সক্রিয় সিম চালু রাখতে হবে। এছাড়া, সিমে এসএমএস পাঠানোর মতো নূন্যতম ব্যালেন্স থাকতে হবে। কম্পিউটারে স্বয়ংক্রীয়ভাবে ২০তম ক্রেতার নাম ঘোষণা করা হবে। বন্ধু সেট ক্রয়ের পরদিন এসএমএসের মাধ্যমে ক্রেতার র‌্যাংক জানিয়ে দেয়া হবে। বিজয়ী ক্রেতার নাম ঘোষণার পর তার মোবাইলে ৭২ ঘন্টার মধ্যে পুরস্কার হিসেবে মোবাইল রিচার্জ পৌঁছে যাবে।

উল্লেখ্য, বন্ধু মডেলের স্মার্টফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড কিটক্যাট (৪.৪.২)। এছাড়া এতে আরো আছে চার ইঞ্চির ডব্লিউভিজিএ আইপিএস ডিসপ্লে, ১.৩ গিগাহার্টজের কোয়াড কোর প্রসেসর, ৫১২ মেগাবাইট র‌্যাম, ৪ গিগাবাইট রম, ২ মেগাপিক্সেল রিয়ার ও ভিজিএ ফ্রন্ট ক্যামেরা। চমৎকার সেলফি তোলার জন্য ফ্রন্ট ক্যামেরায় দেয়া হয়েছে সেলফি ফ্ল্যাশ লাইট।
ভোক্তাদের চাহিদার উপর ভিত্তি করে ওকাপিয়া নিয়মিত নতুন ও আকর্ষণীয় অফার নিয়ে আসার চেষ্টা করে। এরই ধারাবাহিকতায় ক্রেতাদের জন্য বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ‘বন্ধুর জন্য বন্ধু স্মার্টফোন ১০০ টাকায়’ অফার নিয়ে এসেছে।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.